1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সমাজকে আলোর পথ দেখাচ্ছে “আলোর পথযাত্রী”- জেলা প্রশাসক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৯
  • ২৬৯ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার,০৪ জুলাই ২০১৯: সমাজকে আলোকিত করতে, সমাজের নানা ব্যাধি, সহিংস উগ্রবাদ প্রতিরোধে ব্যতিক্রমধর্মী কাজ করে যাচ্ছে নরসিংদী জেলা প্রশাসন পরিচালিত সাংস্কৃতিক সংগঠন বাঁধনহারা থিয়েটার স্কুল। “আলোর পথযাত্রী” নামক নাটক মঞ্চায়নের মাধ্যমে সংগঠনটি সমাজকে সচেতন করতে প্রচারনার অংশ হিসেবে কাজ করে যাচ্ছে।

নরসিংদী জেলা প্রশাসনের তত্বাবধানে মানুষের জন্য ফাউন্ডেশনের সহায়তায় সম্প্রীতি প্রকল্পের অংশ হিসেবে নাটকটি পরিবেশিত হচ্ছে। মঙ্গলবার (৩ জুলাই) রাতে নরসিংদীর রায়পুরা উপজেলা অডিটরিয়ামে নাটকটি মঞ্চস্ত হয়েছে। উপজেলা পর্যায়ে তৃতীয় পর্যায়ের ইন্টারেক্টিভ এই নাটকটি মঞ্চায়ন হয়। জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোর পথযাত্রী নাটকের উদ্বোথন করেন। এসময় জেলা প্রশাসক সৈয়ধা ফারহানা কাউনাইন বলেন, এই আলোর পথযাত্রী নাটকটি সমাজকে আলোর পথ দেখাচ্ছে। বিশেষ করে শিক্ষার্থীদের মাঝে সমসাময়িক বিষয়কে সামনে রেখে তাদেও উপস্থাপনার মাধ্যমে জঙ্গি, সহিংসতা প্রতিরোধ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এই আলোরপথযাত্রী নাটক।
এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আব্দুল আউয়াল, রায়পুরা উপজেলা চেয়ারম্যান আব্দুস সাদেক, নির্বাহী কর্মকর্তা মো: শফিকুল ইসলাম, মেয়র মো: জামাল মোল্লা, ভারপ্রাপ্ত কর্মকর্তা মহশিনুল কাদেরসহ সহশ্রাধিক দর্শক। সমাজের নানা অসঙ্গতি, উগ্রবাদ, ইভটিজিং, সন্ত্রাস আর মৌলবাদ প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষে এই নাটকটি পরিবেশিত হচ্ছে বলে জানান সংশ্লিষ্টরা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD