1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পলাশ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময়

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৬ জুলাই, ২০১৯
  • ১৯২ পাঠক

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন-
শনিবার,০৬ জুলাই ২০১৯:
নরসিংদীর পলাশ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নবাগত পলাশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ নাসির উদ্দিন।
৫ জুলাই শুক্রবার সন্ধ্যায় ওসি’র কক্ষে আয়োজিত উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন পলাশ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস.এম শফি, সিনিয়র সহ-সভাপতি হাজী জাহিদ হোসেন, সহ-সভাপতি ওয়াদুত বাচ্চু ও মোঃ আক্তারুজ্জামান, সাধারণ সম্পাদক মোঃ আশাদউল্লাহ মনা, যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর কবির , দপ্তর সম্পাদক আনিছুর রহমান, অর্থ সম্পাদক মঞ্জুর হোসেন খান, তথ্য ও যোগাযোগ সম্পাদক মোঃ সাব্বির হোসেন, প্রচার সম্পাদক বিল্লাল হোসেন, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক সারোয়ার রুবেল, কার্যকরী সদস্যরা মোঃ শফিকুল ইসলাম, আনোয়ার হোসেন আনু ও বোরহান মেহেদী, সদস্য মোঃ নাজমুল হক মনি, সাইদুল ইসলাম মাছুম, মোঃ রাসেল আহম্মেদ প্রমুখ।

নবাগত ওসি শেখ নাসির উদ্দিন তার বক্তব্যে বলেন, পলাশ উপজেলার আইনশৃঙ্খলা রক্ষাসহ বিভিন্ন অপরাধ দমনের স্বার্থে পলাশ উপজেলা প্রেসক্লাবের প্রতিটি সংবাদকর্মীর সহযোগিতা চাই। বিশেষ করে মাদক প্রতিরোধকল্পে পুলিশ জিরো ট্রলারেন্সে থেকে জনস্বার্থে কাজ করবে। মাদকের সাথে কোন আপস নেই।
অপরদিকে জনসাধারণ যেনো থানা পুলিশের সহযোগীতা চেয়ে কোন ধরনের হয়রানির স্বীকার না হয় সে বিষয়টি নিশ্চিতের আহ্বান জানিয়ে পলাশ উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দরা বলেন, চুরি-ডাকাতি, ছিননতাই, ইভটিজিং, চাঁদাবাজি, মাদক ও সন্ত্রাস নির্মূলে সাংবাদিকদের পক্ষ থেকে সকল ধরনের সহযোগীতা অব্যাহত থাকবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD