| ২০শে জুলাই, ২০১৯ ইং | ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই জিলক্বদ, ১৪৪০ হিজরী | শনিবার

ইজিবাইক ও মিশুক ছিনতাইকারী চক্রের ৮ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক। নরসিংদী প্রতিদিন-
রবিবার ৭ জুলাই ২০১৯:
নরসিংদীতে চালককে জিম্মি করে ইজিবাইক ও মিশুক চোর ও ছিনতাইকারী চক্রের ৮ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গত বৃহস্পতিবার থেকে শনিবার রাত পর্যন্ত ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আব্দুল গাফফার এ তথ্য নিশ্চিত করেছেন।

উদ্ধারকৃত ইজিবাইক ও মিশুক

গ্রেপ্তারকৃতরা হলো- পটুয়াখালির সবুজ মিয়া (৩৫), জাহাঙ্গীর হোসেন (৩৩), বরিশালের শাহআলী (৪৮), কুমিল্লা এলাকার শাওন (২৪), বাগেরহাটের সিরাজ মিয়া (৩৬), ঢাকার আরিফ (২৪) ও নরসিংদীর বুলবুল (২৮) তপন মিয়া (২৩)। তাদের নিকট থেকে চোরাই দুটি ইজিবাইক ও ৩টি মিশুক উদ্ধার করা হয়েছে।
উপ-পরিদর্শক আব্দুল গাফফার জানান, দীর্ঘদিন ধরে আন্ত:জেলা এ চক্রটি নরসিংদীসহ আশপাশের জেলায় চালকদের জিম্মি, অজ্ঞান করাসহ অন্য কৌশলে ইজিবাইক ও মিশুক চুরি ও ছিনতাই করে আসছে। পরে ছিনতাই করা এসব ইজিবাইক কমদামে বিভিন্ন স্থানে বিক্রি করে দেয়া হয়। কখনও কখনও এসব ঘটনায় ইজিবাইক বা মিশুক চালকেরা হতাহতও হয়ে থাকেন। এসব ঘটনার জের ধরে গোপন তথ্যের ভিত্তিতে গত বৃহস্পতিবার, শুক্রবার ও শনিবার পর্যন্ত ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদী জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
এসময় তাদের দখল থেকে দুইটি চোরাই ইজিবাইক ও তিনটি মিশুক উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নরসিংদী সদর মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *