বুধবার | ৩রা জুন, ২০২০ ইং |

বুড়িগঙ্গায় উচ্ছেদ অভিযানে হামলা, ম্যাজিস্ট্রেটসহ আহত ৫

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার ১১ জুলাই ২০১৯:
রাজধানীর বুড়িগঙ্গা নদীর শ্মশানঘাট এলাকায় উচ্ছেদ অভিযান পরিচালনাকালে দুর্বৃত্তদের হামলায় বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) কর্মকর্তাদের ওপর হামলার ঘটনা ঘটেছে৷ এ হামলায় নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ পাঁচজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১১ জুলাই) উচ্ছেদ অভিযানের চতুর্থ পর্যায়ের দ্বিতীয় পর্বের কাজে এ হামলার ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বিআইডাব্লিউটি’’র যুগ্ম পরিচালক এ কে এম আরিফ উদ্দিন।

তিনি বলেন, আমরা উচ্ছেদের আগেই অবৈধ স্থাপনা সরিয়ে নিতে তাদেরকে নোটিশ দিয়েছিলাম। কিন্তু তারা এই বিষয়টি আমলে নেয়নি। আজ আমরা যখন উচ্ছেদ অভিযান পরিচালনা করতে আসি, তখন শতাধিক শ্রমিকের একটি দল আমাদের বাধা দিতে তেড়ে আসে। একপর্যায়ে ইজারাদার ইব্রাহিম তার দলবল নিয়ে আমাদের উপর হামলা করে। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমানসহ পাঁচজন আহত হয়।

বিআইডাব্লিউটি’’র যুগ্ম পরিচালক বলেন, পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় হামলাকারী ইব্রাহিম পালিয়ে গেলেও তার ছোট ভাই বাপ্পীসহ তিন জনকে আটক করে পুলিশ। হামলার পর এক ঘণ্টা উচ্ছেদ বন্ধ থাকলেও আবারও অভিযান শুরু হয়েছে বলে জানিয়েছেন তিনি।

follow and like us:
0

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published.