| ২২শে অক্টোবর, ২০১৯ ইং | ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে সফর, ১৪৪১ হিজরী | মঙ্গলবার

মাধবদী বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক কমিটিতে ত্যাগীরা স্থান না পাওয়া সমালোচনার ঝড়

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
শুক্রবার,১২ জুলাই ২০১৯: মাধবদী বিশ্ববিদ্যালয় কলেজে বাংলাদেশ ছাত্রলীগের ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটিতে উদিয়মান ছাত্র রাজনীতিতে আসা ত্যাগীরা স্থান না পাওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সমালোচনার ঝড় বইছে। নিজেদের পছন্দের প্রার্থীদের ছবি পোষ্ট দিয়ে ক্ষোভ প্রকাশের অনুচ্ছেদ ঘুরছে ওয়ালে ওয়ালে। কমিটিতে বাদ পড়েছে সাবেক ক্লাস কমিটির সভাপতি অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী ও কলেজ শাখা সভাপতি প্রার্থী রানা মোহাম্মদ মাসুদ (জুনিয়র মাসুদ)।

দীর্ঘদিন ছাত্রলীগের সাথে থেকেও কোনো পদ পদবি জোটেনি এই ক্ষুদ্র রাজনৈতিক কর্মীর। রাজনৈতিক বেড়াজালে টানাপোড়নে নিজের মূল্যবান সময় ব্যয় করার পরও যখন ছাত্রত্ব শেষের দিকে কোনো মূল্যায়ন পায়নি তখনই পুরোনো রাজনৈতিক ইতিহাস টেনে দুফোটা অশ্রু ফেলে দুঃখ গুটাবার ব্যর্থ প্রয়াস এই ক্ষদ্র নেতার।
তার দাবি ছাত্রত্ব না থাকা ও অন্য কলেজের শিক্ষার্থীদের এ কমিটিতে স্থান দিলেও তাকে এবং তার অনুসারী কাউকেই রাখা হয়নি। এছাড়াও কমিটিতে বাদ পড়েছে মাধবদী কলেজ শাখা সাধারণ সম্পাদক প্রার্থী দেলোয়ার হোসেন রবি, রাকিবুল হাসান রাকিব, তছলিম আবির ও রুবেল মিয়া প্রমুখ ।

উল্লেখ্য গত ৯ জুলাই মাধবদী থানা শাখার সভাপতি মাসুদ রানা ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন শাহিন স্বাক্ষরিত এ আহ্বায়ক কমিটির কার্যকাল ৩ মাস মেয়াদী এবং এ কমিটি থেকেই পূর্ণাঙ্গ কমিটি হওয়ার কথা রয়েছে।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *