1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০২:০১ পূর্বাহ্ন

শিবপুরে মাদক সম্রাজ্ঞী রুশি ও তাঁর সহযোগীদের বিরুদ্ধে গণস্বাক্ষর করে অভিযোগ

রিপোর্টারের নাম
  • প্রকাশিত মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন-
মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯: নরসিংদীর শিবপুর উপজেলার চক্রধা ইউনিয়নের মজলিশপুর গ্রামের চিহিৃত মাদক সম্রাজ্ঞী রুশি ও তাঁর সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে মাদকবিরোধী বিক্ষুদ্ধ এলাকাবাসী। গত (২০ জুন) গণস্বাক্ষর সংগ্রহ করে করে শিবপুর মডেল থানা বরাবর অভিযোগ করেন এবং মাদক সম্রাজ্ঞী রুশি ও তাঁর সহযোগীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানায়।
অভিযোগে জানান যায়, রুশি ও তার সহযোগীরা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা ও অসামাজিক কার্যকলাপ করে আসছে। এলাকার উঠতি বয়সের ছেলেদের নেশাগ্রস্থ করে ফেলেছে। স্থানীয় ভাবে তাদেরকে বাধা নিষেধ করিলে রুশি ও তার সহযোগীরা এলাকাবাসীকে বিভিন্ন ভাবে হয়রানীর হুমকি প্রদান করেন।
অভিযোক্তরা হলেন একই উপজেলার মজলিশপুর গ্রামের ১। রুশি(৩২), স্বামী-আসাদ মিয়ার, ২। সোহাগ ভূইয়া (৩০), পিতা- হাবিব ভূইয়া, ৩। অহিদুল্লাহ (২৭) পিতা, রহমত আলী, ৪। মঞ্জুর(৪০) পিতা রহমান।
স্থানীয়দের অভিযোগ, রুশি ও তার সহযোগীরা এলাকায় দীর্ঘদিন ধরে মাদকের কারবার করছেন। এর আগে এলাকাবাসীর কাছে তারা মাদকের ব্যবসা ছেড়ে দেওয়ার প্রতিশ্রুতি দিলেও তা রক্ষা করেননি। মাদকরে ভয়াবহ ছোবল থেকে এলাকার যুবসমাজ কে মাদক মুক্ত রাখতে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানায়।অভিযোগের পর খেবে রুশি ও তার সহযোগীরা বাড়ী থেকে নিরুদ্দেশ রয়েছেন।

শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, রুশি ও তাঁর সহযোগীদের বিরুদ্ধে গণস্বাক্ষরিত একটি অভিযোগ পেয়েছি। তাঁরা যদি মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসলে সুযোগ দেয়া হবে আর নতুবা তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। মাদকের সাথে সম্পৃক্তদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

প্রয়োজনে ফোন করুন- ০১৭১৩৮২৫৮১৩

শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান