| ২৫শে আগস্ট, ২০১৯ ইং | ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী | রবিবার

শিবপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফাইনাল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯: নরসিংদীর শিবপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর উপজেলা পর্যায়ে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে ১৮ জুলাই বৃহস্পতিবার বিকেলে শিবপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী অফিসার মো. হুমায়ূন কবীরের সভাপতিত্বে ফাইনাল ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবপুর আসনের সংসদ সদস্য ও নরসিংদী জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব জহিরুল হক ভূইয়া মোহন। এসময় অন্যান্যদের মাধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় মাছিমপুর ইউপি চেয়ারম্যান শিক্ষাবিদ আবুল হারিস রিকাবদার, শিবপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজিজুর রহমান খান ভুলু মাস্টার, আ: হাই মাস্টার, আলমগীর হোসেন মৃধা আঙ্গুর, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূইয়া রাখিল, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপজেলা শিক্ষা অফিসার সোহরাব হোসেন ভূইয়া ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ্ব জহিরুল হক ভূইয়া মোহন বলেন, নতুন প্রজন্মকে সঠিক ইতিহাস জানাতে স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। এই গোল্ডকাপ টুর্নামেন্ট থেকে একদিন সাবিক আল হাসানের মত বড় খেলোয়াড় গড়ে উঠবে বলে আমি মনে করি।
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উপজেলা পর্যায়ে ফাইনাল খেলায় বালক শিবপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ২-০ গোলে অষ্টআনি সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে উপজেলায় চ্যাম্পিয়ন হয়। অপরদিকে বালিকা দল কারারচর সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে ট্রাইবেকারে ৩-৪ গোলে পরাজিত করে শরীফপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *