1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সাংবাদিক খন্দকার শাহিন সম্মাননায় ভূষিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২১ জুলাই, ২০১৯
  • ২১২ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
রবিবার,২১ জুলাই ২০১৯: শাহিন ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড কম্পিউটার ট্রেনিং সেন্টারের স্বত্বাধিকারী ও মাধবদী থানা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সাংবাদিক খন্দকার শাহিনকে সামাজিক কর্মকান্ড, তথ্য প্রযুক্তি সহ সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় সনদপত্র ও সম্মাননায় ভূষিত করেছে সার্চ নিউজ মিডিয়া লিমিডেট।
শনিবার (২০ জুলাই) রাজধানীর তোপখানা রোডস্থ বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে সার্চ নিউজ কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশের সাংস্কৃতিক আন্দোলন শীর্ষক আলোচনা সভা শেষে তাকে এ সম্মাননা প্রদান করা হয়। সার্চ নিউজ’র প্রধান সম্পাদক ও প্রকাশক আবু বক্কর সিদ্দিক রাব্বী চৌধুরী সঞ্চলনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সার্চ নিউজ এর সম্পাদক মন্ডলীর সভাপতি ট্রাব এর সভাপতি লায়ন সালাম। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ধর্ম ও পানি সম্পদ মন্ত্রী বিএলডিপি এর চেয়ারম্যান এম নাজিম উদ্দীন আল আজাদ, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সাংস্কৃতিক ও তথ্য প্রতিমন্ত্রী সৈয়দ দিদার বখত। বিশেষ অতিথি ছিলে, (আয়েশা ওয়েলফেয়ার ট্রাস্ট(AWT) লিভারপুল, ইংল্যান্ড এর চেয়ারম্যান এম এ চৌধুরী, বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণ এর প্রচার ও প্রকাশনা সম্পাদক আরমান হক বাবু, ঢাকা আইডিয়াল ক্যাডেট স্কল এর অধ্যক্ষ এম এ মান্নান মুনির, বিশিষ্ট সুরকার গীতিকার সঙ্গীত পরিচালক কাজি ফারুক বাবুল, পপ সম্রাট দেশ বরেণ্য সঙ্গীত শিল্পী জানে আলম প্রমূখ। এছাড়াও বিশিষ্ট গুণীজনসহ বিভিন্ন সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।
খন্দকার শাহিন ২০০৩ সালে সাংবাদিকতায় জড়িত হন। শাহিন ইনফরমেশন টেকনোলজি এন্ড কম্পিউটার ট্রেনিং সেন্টারে প্রশিক্ষণ সহ বিভিন্ন প্রযুক্তি সেবা দিচ্ছেন তিনি। জাতীয় দৈনিক পত্রিকা, অনলাইন ও নিউজ এজেন্সিতে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করেন তিনি।
খন্দকার শাহিন একজন দক্ষ সাংগঠনিক ব্যক্তি হিসেবে নিরাপদ সড়ক চাই(নিসচা) মাধবদী থানা শাখার সাধারণ সম্পাদক, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বি.এম.এস.এফ) এর নরসিংদী জেলা শাখা ও আন্তর্জাতিক মানবাধিকার কমিশন-বাংলাদেশ চ্যাপটারের সাংগঠনিক সম্পাদক এবং অনলাইন প্রেস ক্লাব বাংলাদেশ এর যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
এছাড়াও তিনি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা প্রেস ক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও মাধবদী সাংবাদিক সংস্থার সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।
খন্দকার শাহিন তথ্য-প্রযুক্তি ও বিভিন্ন সামাজিক কাজের স্বীকৃতি স্বরূপ‘ডেল-কার্নেগী স্মৃতি সম্মাননা অ্যাওয়ার্ড-২০১৫’এশিয়ান জার্নালিস্ট হিউম্যান রাইটস এন্ড কালচারাল ফাউন্ডেশন (এজাহিকাফ) পারফরমেন্স অ্যাওয়ার্ড-২০১৬, আন্তর্জাতিক মানবাধিকার কমিশন-২০১৮ মানবাধিকার সনদ প্রাপ্তির পর এবার সার্চ নিউজ-২০১৯ সম্মাননায় ভূষিত হন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD