| ১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং | ১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৭ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী | রবিবার

নুরালাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পরিক্ষার আগেই শিক্ষার্থীদের হাতে প্রশ্ন

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
মঙ্গলবার,২৩ জুলাই ২০১৯:
নরসিংদীর মাধবদীতে পরিক্ষা শুরুর আগেই শিক্ষার্থীদের হাতে প্রশ্নপত্র তুলে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। জানাযায়, সদর উপজেলায় মাধবদীর নুরালাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইফতেখার আহমেদ সুমন চলমান পঞ্চম শ্রেনীর মডেল টেষ্ট পরিক্ষার প্রশ্নপত্র পরিক্ষা শুরুর আগেই শিক্ষার্থীদের হাতে তুলে দেয়।
এ ব্যাপারে অভিভাবকরা নরসিংদী প্রতিদিনকে জানায়, তিনি বাসায় পঞ্চম শ্রেনীর ছাত্র ছাত্রীদের নিয়ে কোচিং পরিচালনা করে আসছে। তার কাছে যেসব শিক্ষার্থী কোচিং করে সেসব পরিক্ষার্থী মডেল টেষ্ট পরিক্ষার প্রশ্নপত্র আগের দিনই পেয়ে যায়। যদি আগের দিন প্রশ্ন দিতে না পারে তাহলে পরিক্ষার ২/৩ ঘন্টা আগে ছাত্র-ছাত্রীদের হাতে প্রশ্ন তুলে দেয়। এসময় অভিভাবকরা প্রধান শিক্ষক এর বিরুদ্ধে শিক্ষার্থীদের সাথে অমানবিক আচরনেরও অভিযোগ করেন।
নুরালাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইফতেখার আহমেদ সুমন বলেন, গত ২০ জুলাই ইংরেজী প্রশ্ন পরিক্ষার্থীর তুলনায় কম থাকায় পরিক্ষা শুরু হওয়ার পাঁচ মিনিট আগে ফটোকপি করি। আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ন মিথ্যা।
এ ব্যাপারে জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের সাথে কথা বললে তিনি জানান থানা শিক্ষা অফিসারের মাধ্যমে ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।
…..

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *