| ১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং | ৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী | শনিবার

শুক্রবার বিবাহ অভিযান

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
বুধবার, ২৪ জুলাই ২০১৯:
কলকাতার চলচ্চিত্র ‘বিবাহ অভিযান’। ছবিতে অভিনয় করেছেন বাংলাদেশের আলোচিত চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তিনি কলকাতার অঙ্কুশের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন। আগামী শুক্রবার ছবিটি সারা দেশে মুক্তি পাচ্ছে বলে জানিয়েছেন আমদানিকারক প্রতিষ্ঠান তিতাস কথাচিত্রের কর্ণধার আবুল কালাম।

আবুল কালাম বলেন, ‘আগামী ২৬ তারিখ শুক্রবার আমরা সারা দেশে ছবিটি মুক্তি দিচ্ছি। এরই মধ্যে আমরা ছবিটি মুক্তির সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছি। এই ছবির মধ্য দিয়ে আবারও দর্শকদের সামনে আসবেন আমাদের দেশের নায়িকা নুসরাত ফারিয়া। আমাদের দেশে তার আলাদা দর্শক রয়েছে। তা ছাড়া অঙ্কুশেরও অনেক দর্শক আছে আমাদের দেশে। আশা করি, সবাই ছবিটি পছন্দ করবেন।’

কলকাতার নতুন ছবি দর্শক দেখেন দাবি করে কালাম বলেন, ‘আমাদের দেশে কলকাতার ছবির সিনেমা হলে দর্শক একটু কম দেখেন, কারণ এত দিন আমাদের দেশে কলকাতার পুরাতন ছবি মুক্তি পেয়েছে।

এই ছবিটি কিছুদিন আগে কলকাতায় মুক্তি পেয়েছে। যে কারণে ছবিটি একেবারেই নতুন। নতুন কলকাতার ছবির প্রতি দর্শকদের আগ্রহ রয়েছে।’ ‘বিবাহ অভিযান’ ছবিতে দ্বিতীয়বারের মতো অঙ্কুশের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন ফারিয়া। নুসরাত ফারিয়া-অঙ্কুশ ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, অনির্বাণ ভট্টাচার্য ও প্রিয়াঙ্কা সরকার। ছবিটি পরিচালনা করেছেন বিরশা দাশগুপ্ত।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *