1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২৮ জুলাই, ২০১৯
  • ২০১ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
রবিবার, ২৮ জুলাই ২০১৯: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী ও রজত জয়ন্তী পালন করেছে নরসিংদী সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ। এ প্রতিষ্ঠা বার্ষিকী ও রজত জয়ন্তী উপলক্ষ্যে শনিবার (২৭ জুলাই) সন্ধায় মাধবদীতে ম্যানচেষ্টার চত্বরে আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

এ উৎসবে নরসিংদী সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মনিরুজ্জাম ভূইয়ার সভাপতিত্বে, নরসিংদী সদর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক এস.এম সেলিম সিকু, সদর উপজেলা শ্রমিকলীগের সভাপতি আনিসুর রহমান সোহেল ও সাধারণ সম্পাদক সোহেল প্রধান, সদর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম খান, মাধবদী থানা ছাত্রলীগের সভাপতি মো: মাসুদ রানা ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন শাহীন, সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রচার ও প্রকাশনা বিষয় সম্পাদক ডা: আলাল সহ সদর উপজেলা যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত আলোচনা সভায় অতিথিবৃন্দ তাদের বক্তব্যে স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হয়ে নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী মোহাম্মদ নজরুল ইসলাম (বীর প্রতিক) এমপির পক্ষ্যে সু-সংগঠিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে কাজ করে যাওয়ার আহবান জানান তারা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD