| ১৮ই আগস্ট, ২০১৯ ইং | ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী | রবিবার

বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে জাতীয় পর্যায়ে অবদান রাখছে নিউজ টোয়েন্টিফোর-শিল্পমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী প্রতিদিন-
রবিবার ২৮ জুলাই ২০১৯:
নরসিংদীতে নিউজ টোয়েন্টিফোরের ৪র্থ বর্ষে পদার্পণ উদযাপন করা হয়েছে। এই উপলক্ষ্যে নরসিংদী প্রেসক্লাবে আলোচনা সভা ও কেক কাঁটার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি।
প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি বলেন, নিউজ টুয়েন্টিফোর অল্প সময়ের মধ্যে বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে যে পর্যায়ে পৌছেছে তা অভাবনীয়। আজকে আমাদের সমস্যাগুলো যেগুলো আছে, সেগুলোর অনেক সুন্দর ভাবে নিউজ টুয়েন্টিফোর সুন্দরভাবে তুলে ধরছে। আমি আশা করি এ ধারাবাহিকতা বজায় থাকবে। জাতীয় পর্যায়ে তারা অবদান রেখে যাবে। যেটা অভাব ছিলো তার অনেকটাই পূরন করেছে নিউজ টুয়েন্টিফোর। অন্যরা যারা আছেন তারাও এমনটা অনুকরন করবেন।
তিনি নিউজ টোয়েন্টিফোরের নরসিংদীর স্টাফ রিপোর্টার সুমন বর্মণের ভুয়সী প্রশংসা করে বলেন, আপনারা সবাই (বক্তারা) সুমন বর্মণের সাহসী সাংবাদিকতার কথা বলেছেন। খুব দ্রুত সে এগিয়ে গেছে। তার জন্যও শুভকামনা রইলো।
শিল্পমন্ত্রী আরও বলেছেন, আমার যারা সাংবাদিকরা আমি তাদের পরিবার মনে করি। আমি মনে করি আমি তাদের অভিবাবক। আমি চাই সংবাদিক ছাড়াও আপনারা দেশের জন্য কাজ করেন। আপনারা এবং সরকার যেভাবে চাচ্ছে সেভাবে যদি কাজ করেন তাহলে কিন্তু আমরা আরও অনেক দূর এগিয়ে যাবো। মানুষের যে সমস্যা এগুলো আপনারা তুলে ধরেন। আমরা যেভাবে এগিয়ে যাচ্ছি সে জিনিসগুলো তুলে ধরেন। দেশের স্বার্থে এবং জনগনের স্বার্থে যেন কোন বিশৃঙ্খলা সৃষ্টি না হয়।
সাংবাদিকদের সুখে-দুঃখে পাশে আছেন জানিয়ে শিল্পমন্ত্রী বলেন, আপনাদের হুমায়ূন ভাই আছে। মন্ত্রী বাদই দেন। যেকোন সমস্যায় যখনই গেছেন সবসময়ই পাশে থেকেছি। যখন ক্ষমতায় ছিলাম না তখনও চেষ্টা করেছি। আর এখনতো ক্ষমতায় আছি। আপনাদের জন্য আমার দরজা সব সময় খোলা।
তিনি বলেন, আপনাদের জন্য আধুনিক একটা প্রেস ক্লাব করার পরিকল্পনা করব। এটা খুব ওল্ড মডেল। আগামী নরসিংদীর সাথে এমন প্রেসক্লাব মানায় না। নরসিংদীর প্রেসক্লাব একটা আধুনিক জায়গায় থাকবে। আধুনিক ক্লাব হবে। সবকিছু আধুনিক সুযোগ-সুবিধা থাকবে, বিদেশীরা আসবে। সে অনুযায়ী আপনাদের এগুতে হবে।
শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি বলেন, অনেক বিনিয়োগকারী আজকে বাংলাদেশে আসতে চায়। কেন আসতে চায়। তারা জানে আইনশৃঙ্খলা এবং রাজনীতির পরিবেশ স্থিতিশীল। নরসিংদীতে আমি নতুন করে শিল্প পার্ক করছি। নরসিংদী আগামী পাঁচ বছরে চেঞ্জ হয়ে যাবে।
অনুষ্ঠানে নিউজ টোয়েন্টিফোরের ৪র্থ বর্ষে পদাপর্ণে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন, নরসিংদীর পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মাহবুবুল করিম, নরসিংদী সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক হাবিবুর রহমান আকন্দ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহমেদ, নরসিংদী টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি বিশ্বজিৎ সাহা, সাধারণ সম্পাদক বদরুল আমিন চৌধুরী, নরসিংদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোরশেদ শাহারিয়ার, আবদুর রহমান ভূইয়া, সাবেক সাধারণ সম্পাদক শফিকুল মো. মানিক, এম এ আওয়াল, নুরুল ইসলাম ও নিউজ টোয়েন্টিফোরের নরসিংদীর স্টাফ রিপোর্টার সুমন বর্মণ প্রমুখ।
পরে অতিথিরা কেক কেঁটে নিউজ টোয়েন্টিফোরের ৪র্থ বর্ষ পদার্পণ উদযাপন করেন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্তিত ছিলেন, নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দুজাজামান, সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) শাহ আলম মিয়া, নরসিংদী প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি বাদল সাহা, চ্যানেল টুয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার সঞ্জিত সাহা, মানবকন্ঠের নরসিংদী প্রতিনিধি আইয়ুব খাঁন সরকার, প্রথম আলোর নরসিংদী প্রতিনিধি প্রণব কুমার দেবনাথ, ইউএনবির নরসিংদী প্রতিনিধি আসাদুল হক পলাশ, দৈনিক খবরের নরসিংদী প্রতিনিধি এ কে ফজলুল হক, দৈনিক খোজখবর পত্রিকার সম্পাদক মঞ্জিল এ মিল্লাত, সাপ্তাহিক নরসিংদীর কন্ঠের সম্পাদক জয়নুল আবেদীন, দৈনিক আল-আমিনের নরসিংদী প্রতিনিধি হলধর দাস, সাপ্তাহিক নরসিংদীর খবরের বার্তা সম্পাদক তোফাজ্জল হোসেন, দৈনিক জনতার নরসিংদীর প্রতিনিধি কামরুল ইসলাম কামাল, আনন্দ টিবির নরসিংদী প্রতিনিধি হৃদয় খান, দৈনিক খোলাকাগজ পত্রিকার নরসিংদী প্রতিনিধি মিল্টন দাস ও দৈনিক বাংলাদেশের খবরের নরসিংদী প্রতিনিধি সুজন বর্মণসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *