1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পলাশে বর্ণাঢ্য আয়োজনে স্বেচ্ছাসেবকলীগের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২৮ জুলাই, ২০১৯
  • ১৭৭ পাঠক

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন-
রবিবার, ২৮ জুলাই ২০১৯:
নরসিংদীর পলাশে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী ও রজত জয়ন্তী পালন করেছে পলাশ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী ও রজত জয়ন্তী উপলক্ষে পলাশ স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে পলাশ বাসস্ট্যান্ডস্থ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে ২৫ পাউন্ডের কেক কেটে ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে পলাশ উপজেলা, ঘোড়াশাল শহর, ডাঙ্গা,চরসিন্দুর, গজারিয়া ও জিনারদী ইউনিয়নের সর্বস্তরের স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী ও রজত জয়ন্তী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে পলাশ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক আনোয়ার হোসেন আনু’র সভাপতিত্বে ও সদস্য সচিব বি.এম. আওলাদ হোসেন শেখরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নরসিংদী-২ পলাশের মাননীয় সাংসদ জনাব, আলহাজ্ব আনোয়ারুল আশরাফ খান (দিলীপ), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব শরিফুল হক, পলাশ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব ওবায়দুল কবির মৃধা, ঘোড়াশাল পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব এস.এম শফি, পলাশ উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব কারিউল্লা সরকারসহ পলাশ উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উক্ত আলোচনা সভায় অতিথিবৃন্দ তাদের বক্তব্যে স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ ও সু-সংগঠিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে কাজ করে যাওয়ার আহবান জানান।
আলোচনা সভা পরবর্তী মিলাদ ও দোয়া মাহফিলে দেশ,জাতী ও শান্তি সমৃদ্ধি ও মঙ্গল কামনা করে দোয়া করা হয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD