| ২২শে আগস্ট, ২০১৯ ইং | ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী | বৃহস্পতিবার

নরসিংদীতে এসপি প্রলয় কুমার জোয়ারদারের নতুন চ্যালেঞ্জ

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
সোমবার, ২৯ জুলাই ২০১৯:
নরসিংদীতে আইনশৃঙ্খলায় সেবার মান বৃদ্ধি করতে নতুন চ্যালেঞ্জ হাতে নিয়েছে নবাগত পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম। রোববার (২৮ জুলাই) রাতে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে তিনি এ চ্যালেঞ্জ গ্রহন করেন । সভায় তিনি নরসিংদীর পুরনো ইতিহাস ও ঐতিহ্য নিয়ে আলোচনা করেন। এসময় মাদকের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, মাদকের বিষয় সব সময় জিরো টলারেন্সে রয়েছে পুলিশ, তিনিও নরসিংদীকে মাদক মুক্ত করতে জিরো টলারেন্সে কাজ করবেন বলে ঘোষণা করেন। সেই সাথে নরসিংদীর দুর্গম চরের ঐতিহ্যবাহী টেঁটা যুদ্ধ নিরসনে ব্যাপক ভূমিকা নেয়া হবে। নরসিংদীকে একটি শান্তির নরসিংদী উপহার দিতে সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা চান প্রলয় কুমার জোয়ারদার।

এ সভায় উপস্থিত ছিলেন নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান, শফিউর রহমান, সাহেদ আহমেদ, বেলাল হোসেন, মেজবাহ উদ্দিনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, জেলার ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, ২৮ জুলাই রোববার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে বিদায়ী পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ (বিপিএম,পিপিএম) এর নিকট হতে নরসিংদী জেলা পুলিশ সুপারের দায়িত্ব বুঝে নেন প্রলয় কুমার জোয়ারদার। গত ১৪ জুলাই তিনি কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটে (সিটিটিসি) স্পেশাল অ্যাকশন গ্রুপের উপ পুলিশ কমিশনার থেকে নরসিংদীর পুলিশ সুপার হিসেবে নিযুক্ত হন।

প্রলয় কুমার জোয়ারদার দ্বিতীয় বারের মত বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তাঁর গ্রামের বাড়ি নেত্রকোনা জেলায়।
এর আগে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রটোকল অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন। আর সদ্যবিদায়ী মিরাজ উদ্দিন আহম্মেদ গত বছরের ১৪ নভেম্বর নরসিংদী পুলিশ সুপার হিসেবে যোগদান করেছিলেন।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *