| ১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং | ৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী | শনিবার

আমরাও টাইটানিকের মতো সিনেমা বানাবো: ওবায়দুল কাদের

বিনোদন ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
মঙ্গলবার,৩০ জুলাই ২০১৯:
দুই শতাধিক সিনেমায় কাজ করেছেন শাকিব খান। তার অধিকাংশ ছবির মহরত খুব ধুমধাম করেই অনুষ্ঠিত হয়েছে। এ নায়কের নতুন ছবি ‘আগুন’-এর মহরতেও হয়নি ব্যতিক্রম। সোমবার সন্ধ্যায় রাজধানীর সোনারগাঁ হোটেলে ছবির মহরতে উপস্থিত ছিলেন সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের!

বক্তব্য দেওয়ার সময় শাকিব খান বলেন, আমি তার ফ্যান। তার কথার ফ্যান। তিনি অনেক চমৎকার করে কথা বলেন। যার কথা বলছি উনি ওবায়দুল কাদের স্যার।

এসময় প্রধান অতথিরি বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, সবাই বলেন ভীষণ দুর্দিন যাচ্ছে বাংলা সিনেমার। আমি সেটা মনে করি না। আমাদের শাকিবের মতো একজন নায়ক আছে। আরো অনেক কিছু আছে আমাদের। আমরাও টাইটানিকের মতো সিনেমা বানাবো।

‘আগুন’ ছবিটি নিয়ে তিনি বলেন, ছবিটি কেমন আগুন ছড়াবে আমি জানি না। ছবিটির জন্য শুভকামনা থাকলো। আর ছবির নতুন নায়িকার উদ্দেশ্যে বলবো, সুচিত্রা সেন এসেই সুচিত্রা সেন হননি, উত্তম এসেই উত্তম হননি। শাকিব খান এসেই শাকিব খান হননি। প্রতিকূলতার মধ্য দিয়ে এগুতে হয়েছে। এখানে নিজেকে প্রমাণ করেই এগিয়ে যেতে হবে।

মহরত অনুষ্ঠানে নবাগতা জাহারা মিতু বলেন, ‘আমি টেলিভিশনে খেলা বিষয়ক অনুষ্ঠান উপস্থাপনা করে যাচ্ছিলাম। উপস্থাপক থেকে এবার সিনেমায় অভিনয় করতে যাচ্ছি। মহরতে দাঁড়িয়ে কথা বলতে গিয়ে নার্ভাস লাগছে। এ সিনেমায় কাজের সুযোগ পেয়ে আমি অনেক খুশি। আমাকে সুযোগ দেওয়ার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

দেশ মাল্টিমিডিয়া প্রযোজিত দ্বিতীয় ছবি ‘আগুন’। ছবিটিতে শাকিব খান ও জাহারা মিতু ছাড়াও মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ অভিনয় করছেন।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *