| ১৭ই অক্টোবর, ২০১৯ ইং | ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ১৭ই সফর, ১৪৪১ হিজরী | বৃহস্পতিবার

ডেঙ্গু মোকাবেলায় নরসিংদীতে মাঠে নেমেছেন এমপি বুবলী

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার, ১লা আগস্ট ২০১৯:
রাজধানীসহ দেশের অন্যান্য স্থানেও ডেঙ্গু রোগ ছড়িয়ে পড়েছে। এতে আক্রান্ত হয়ে অনেক রোগীর মৃত্যু ঘটনাও বেড়ে চলেছে। এমন পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ডেঙ্গু রোগ মোকাবেলায় জাতীয় সংসদের অন্যান্য এমপির ন্যায় নরসিংদীতেও সংরক্ষিত নারী আসনের এমপি তামান্না নুসরাত বুবলী নিজ সংসদীয় আসনে মানুষের পাশে দাঁড়িয়েছেন।
গতকাল (৩১ জুলাই) বুধবার বিকেলে তামান্না নুসরাত বুবলী এমপির নির্দেশে নরসিংদীর জেলখানা মোড় থেকে শুরু করে বিভিন্ন স্থানে এডিশ মশা রোধে স্প্রে করানো হয়েছে।

জানা যায়, নরসিংদী জেলায় এখনও পর্যন্ত ডেঙ্গু রোগে আক্রান্ত হয়েছেন ২৬ জন। যদিও মৃত্যুর মতো কোন খবর পাওয়া যায়নি। তবে জেলা জুড়ে মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

তামান্না নুসরাত বুবলী এমপি নরসিংদী প্রতিদিনকে জানান, নরসিংদীতে ডেঙ্গু রোগ নিয়ে কেউ যেন আতঙ্কিত এবং নতুন করে আক্রান্ত না হয় সে জন্য সর্বোচ্চ চেষ্ঠা চালিয়ে যাবো। আমি তাদের পাশে আছি, পাশে থাকবো। ডেঙ্গুর বিরুদ্ধে সবাইকে সচেতন করতে ইতিমধ্যে আমার এলাকার আ.লীগের দলীয় নেতাকর্মীদের পাশাপাশি পৌরসভা ও ইউনিয়ন পরিষদের মেয়র ও চেয়ারম্যানদের প্রচারণা শুরুর নির্দেশ দেওয়া হয়েছে। আমি আশা করি সবাই মিলে চেষ্টা করলে ডেঙ্গু রোগ আমাদের নিয়ন্ত্রণে চলে আসবে।
তিনি আরো জানান, আগামী শনিবার (৩ জুলাই) ডেঙ্গু প্রতিরোধ ও সচেতনামূলক কর্মসূচি “পরিস্কার রাখি চারপাশের পরিবেশ, পরিচ্ছন্ন সমাজ- ডেঙ্গুমুক্ত বাংলাদেশ” আলোকে সকাল ১০টায় নরসিংদীর ইউএমসি জুটমিলে ঘনবসতিপূর্ণ এলাকা থেকে এডিশ মশা নিরোধনে স্প্রে করা হবে। এসময় তিনি এ কর্মসূচিতে উপস্থিত থাকবেন বলেও জানান।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *