| ১৭ই অক্টোবর, ২০১৯ ইং | ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ১৭ই সফর, ১৪৪১ হিজরী | বৃহস্পতিবার

মেঘনায় ডুবে কলেজ ছাত্র মিহাদের মৃত্যু, মাধবদীতে প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন- রবিবার, ০৪ আগস্ট ২০১৯: নরসিংদীর মাধবদীতে বন্ধুদের সাথে মেঘনায় ঘুরতে গিয়ে নিখোঁজ হয়ে যায় সিকদার মাহমুদ মিহাদ (২২) নামে এক কলেজ ছাত্র। নিখোঁজের একদির পর শনিবার গভীর রাতে নদীতে ভেসে উঠে তার মরদেহ। পরে রবিবার(৪ আগস্ট) দুপুরে লাশের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান। মিহাদ সড়ক ও জনপথ বিভাগ, মাধবদী শাখার কার্য সহকারী সিকদার মাহমুদ মিলন এর ছেলে। তাদের গ্রামের বাড়ি বরিশাল বিভাগের উজিপুর থানার জয়শ্রী গ্রামে। রবিবার দুপুর ২টায় নরসিংদীর মাধবদীতে রাইন ওকে মার্কেটের সামনে মিহাদের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। নিহতর গ্রামের বাড়ি রবিশালে ২য় জানাজা শেষে দাফন করা হবে বলে নরসিংদী প্রতিদিনকে জানান নিহত চাচা নজরুল ইসলাম।

প্রত্যক্ষদর্শী বন্ধুদের মাঝে ডেফোডিল বিশ্ববিদ্যালয়ের সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং কোর্সে অধ্যয়নরত মোতালিব রহমার শিশির জানায়, নিহত মিয়াদ শিবপুর উপজেলার আবদুল মান্নান ভূঁইয়া বিশ্ববিদ্যালয় কলেজের ব্যবস্থাপনা বিভাগের অনার্স ৩য় বর্ষের ছাত্র। শুক্রবার বিকেলের দিকে মিহাদ সহ, মাধবদী কলেজে শিক্ষার্থী শাকিল, ফাহিম ও নরসিংদী সরকারী কলেজের শিক্ষার্থী সজল, রাব্বি ও আরিফ (২২) মিলে তারা সাত বন্ধু একটি ইঞ্জিনচালিত নৌকায় চড়ে মেঘনা নদীতে ঘুরতে যায়। সে খানে নৌকায় তারা বিকেলের খাবার খেয়ে সন্ধ্যা লগ্নে গোসল করতে নামে। এদের মধ্যে মিহাদ পানিতে নামার সময় নৌকার কাঠ ভেঙ্গে পায়ে আঘাত পায়। পরে সবাই গোসলে ব্যস্ত থাকার এক পর্যায়ে মিহাদ থামিয়ে রাখা নৌকা থেকে লাফ দিয়ে গোসল করতে নামে। কয়েক মিনিটের মধ্যে ভাসতে ভাসতে দুরে চলে যায় মিহাদ, আমরা সামনে যেতে যেতেই সে চোখের সামনে পানিতে তলিয়ে যায় বন্ধু মিহাদ।
এদিকে মিহাদের মৃত্যুতে তার পরিবারে শুরু হয় শোকের মাতম। একমাত্র ছেলেকে হারিয়ে তার বাবা, মা ও একমাত্র বোন বারবার মূর্ছা যাচ্ছিলেন।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *