| ২২শে অক্টোবর, ২০১৯ ইং | ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে সফর, ১৪৪১ হিজরী | মঙ্গলবার

ডেঙ্গু প্রতিরোধে পলাশের প্রাণ ফ্যাক্টরীতে মশক নিধন অভিযান

সাব্বির হোসেন| নরসিংদী প্রতিদিন-
বুধবার, ৭ আগস্ট ২০১৯:
ডেঙ্গু প্রতিরোধে এবার পলাশের প্রাণ-আরএফএল গ্রুপের এএমসিএল ও প্রাণ ফুড ফ্যাক্টরীতে “ক্রাশ প্রোগ্রামের অংশ হিসেবে মশক নিধন অভিযান অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৭ আগস্ট) সকাল সাড়ে ৯টায় উপজেলার ঘোড়াশাল পৌর শহরের ঘাগড়া এলাকায় অবস্থিত এ ফ্যাক্টরীতে মশা নিধন অভিযানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন। আরও বক্তব্য রাখেন ঘোড়াশাল প্রাণ-আরএফএল গ্রুপের এমসিএল ও প্রাণ ফুড ফ্যাক্টরীর জিএম দীপক কুমার দেবনাথ, মেডিকেল অফিসার ড. এমাতুল হাফিজ। এসময় উপস্থিত ছিলেন উক্ত ফ্যাক্টরীর শ্রমিকদের সংগঠন সিভিএ সভাপতি পেয়ারা বেগম, সাধারণ সম্পাদক শেফালী বেগম, কোষাধ্যক্ষ নারগিস আক্তারসহ শ্রমিক-কর্মচারীগণ।
প্রধান অতিথি পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন বলেন, ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন থাকতে হবে। এতে আতঙ্কিত হওয়ার কিছু নেই। ফ্যাক্টরীর ভিতর ও বাহিরে পরিস্কার রাখতে হবে। ফ্যাক্টরির কোথাও যেন পানি না জমে থাকে সেদিকেও খেয়াল রাখতে হবে। সেই সাথে সবার সবার বাসা বাড়িতে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে হবে। পরে তিনি সবাইকে নিয়ে ফ্যাক্টির বিভিন্ন স্থানে মশা নিধনে ওষুধ স্প্রে করেন।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *