1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে ধূমকেতু সংঘের উদ্যোগে বঙ্গবন্ধু’র স্মরণে মোনাজাত ও ঈদ সামগ্রী বিতরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৭ আগস্ট, ২০১৯
  • ১৭৩ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
বুধবার, ৭ আগস্ট ২০১৯: পবিত্র ঈদ উল আযহা উপলক্ষ্যে নরসিংদীতে অসহায় এক হাজার বিশ জন পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। একই অনুষ্ঠানে ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধু প্রতীকিতে সম্মাননা জানিয়ে বিশেষ মোনাজাত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৭ আগস্ট) বেলা সাড়ে ১১টায় সদর উপজেলা শেখেরচর বাবুরহাটে ধূমকেতু সংঘের উদ্যোগে এর আয়োজন করা হয়।

এতে ধূমকেতু সংঘের সভাপতি আবদুল বাকির এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারাণ সম্পাদক আলহাজ্ব আব্দুল মতিন ভূইয়া। আরো বক্তব্য রাখেন সংঘের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, ভূমিদাতা ও উপদেষ্টা আলহাজ্ব জি.এম তালেব হোসেন, সাধারণ সম্পাদক মো: শফিউল্লাহ, সহ-সভাপতি আলহাজ্ব মুনিরুজ্জামান ভূইয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল মোতালিব, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাংবাদিক এ.কে ফজলুল হক ও ওসমান গণি, নরসিংদী চেম্বারের পরিচালক আলহাজ্ব আল-আমিন রহমান।

এছাড়াও সংঘের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল আলী, মো: গিয়াস উদ্দিন, মো: আবু তাহের, মো: জুলহাস মিয়া, শেখ সেলিম আহমেদ, শেখেরচর ফাঁড়ির ইনচার্জ তানভির আহমেদ , সংঘের ভূমি দাতাদের মধ্যে আলহাজ্ব গিয়াস উদ্দিন, বাবু সুব্রত কুমার দাস, বনি ইসলাম সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন ধুমকেতু সংঘের অন্যতম সদস্য ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেন ফয়সাল। দোয়া ও আলোচনা শেষে অতিথিরা ধূমকেতু সংঘের নিজস্ব অর্থায়নে গরীব-অসহায় পরিবারের মাঝে, চাল, ডাল, চিনি, সয়াবিন ও সেমাইসহ বিভিন্ন ঈদ সামগ্রী বিতরণ করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD