| ১৯শে আগস্ট, ২০১৯ ইং | ৪ঠা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১৭ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী | সোমবার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার, ৮ই আগস্ট, ২০১৯:
নরসিংদীর মাধবদীতে খুশি আক্তার (৫০) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদী বাসস্ট্যান্ডের পশ্চিম পাশের একটি বাউন্ডারির ভেতরে পরিত্যক্ত জায়গা থেকে তাঁর লাশটি উদ্ধার করা হয়। নিহত খুশি গত বুধবার রাত ৮ টায় বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। তিনি মাধবদী পৌর এলাকার উত্তর বিরামপুর মহল্লার মৃত সাহু মিয়ার স্ত্রী।
পুলিশ জানায়, বুধবার রাত ৮ টার দিকে বাড়ি থেকে বের হয়ে আর বাসায় ফেরেননি খুশি আক্তার। রাত গভীর হয়ে গেলেও বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন আশপাশের এলাকা ও স্বজনদের বাড়িতে খোঁজ করেও তাঁর সন্ধান পায়নি। পরে সকালে মাধবদী বাসস্ট্যান্ডের পশ্চিম পাশে একটি পরিত্যক্ত জায়গায় একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থলে গেলে নিহতের পরিবারের লোকজন লাশ সনাক্ত করেন।
মাধবদী থানার উপ-পরিদর্শক (এসআই) এনায়েত কবির মামুন বলেন, নিহতের লাশ ময়না তদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের সুরতহালে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে নিহতকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। তবে ময়না তদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর প্রকৃত ঘটনাটি নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *