বুধবার | ৩রা জুন, ২০২০ ইং |

শিবপুরে যাত্রীবাহী বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীসহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
মঙ্গলবার ১৩ আগস্ট ২০১৯:
নরসিংদীর শিবপুরে যাত্রীবাহি বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার চালক ও এক বিশ্ববিদ্যালয় ছাত্রী নিহত ও তিনজন গুরুতর আহত হয়েছেন। নিহতরা হলেন-শিবপুর উপজেলার বৈলাব গ্রামের লতিফ মিয়ার ছেলে সিএনজি চালক রিপন মিয়া (৩৫) ও শিবপুর শহীদ আসাদ কলিজিয়েট গার্লস হাই স্কুলের সহকারী শিক্ষক গাজী হারুন অর রশিদের বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া মেয়ে লামইয়া আক্তার (১৮)।
আজ মঙ্গলবার রাত ৮টায় নরসিংদী-মনোহরদী সড়কের শিবপুর উপজেলার পঁচারবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটেছে। 
শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।  
পুলিশ ও স্থানীয়রা জানায়, মনোহরদী থেকে শিবপুরগামী একটি সিএনজিচালিত অটোরিকশা শিবপুরের পঁচারবাড়ি নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক ঢাকা থেকে মনোহরদীগামী রয়েল পরিবহনের একটি যাত্রীবাহি বাস চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই চালক রিপন মিয়া মারা যায় ও চারজন যাত্রী আহত হয়। আহতদের শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে মারা যায়

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযু‌ক্তি বিশ্ববিদ্যাল‌য়ের ফিসা‌রিজ বিভা‌গের ৩য় সে‌মিষ্টা‌রের মেধাবী মুখ লাম ইয়া আক্তার। আহতদের মধ্যে রহিম (৩৮) ও মজিবুর রহমান (২৬) নামে দুই যাত্রীকে নরসিংদী জেলা হাসপাতালে এবং অপরজন নিহত লামইয়া আক্তারের মা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা আসমাউল হুসনাকে (৪২) গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

follow and like us:
0

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published.