| ১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ই মুহাররম, ১৪৪১ হিজরী | বুধবার

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
রবিবার,১৮ আগস্ট ২০১৯:
নরসিংদীর মাধবদীতে ব্লক রেইড এ ডন কামাল নামে এক কুখ্যাত মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার দেহ তল্লাশি করে ১০০পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
শনিবার (১৭ আগস্ট) রাতে মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান নরসিংদী প্রতিদিনকে এ তথ্য জানান। গ্রেফতাকৃত ডন কামাল (৪০) নরসিংদীর সদর উপজেলা মাধবদীর পাইকারচর ইউনিয়নের দক্ষিণ চরভাসানিয়া গ্রামের মৃত মিছির আলী ছেলে ও ইউপি সদস্য তালেব আলীর ভাতীজা। কামাল দীর্ঘদিন ধরে ঐ এলাকায় মাদক বিক্রি করে আসছে। তার বিরুদ্ধে থানায় একাধিক অভিযোগ রয়েছে।

পুলিশ জনায়, মাধবদীর বিভিন্ন এলাকায় মাদকের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রয়েছে। শনিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ চরভাসানিয়া এলাকায় ডন কামালকে গ্রেফতার কারার জন্য তার এলাকা ঘেরাও করা হয়। পরে সে পালিয়ে যাওয়ার সময় পুরানচর মহা রাজ্যের আশ্রম সংলগ্ন নদীর পাড় থেকে তাকে গ্রেফতার করা হয়। ওসি আবু তাহের দেওয়ান সঙ্গীয় ফোর্স নিয়ে এ ব্লক রেইড পরিচলনা করেন।
এসময় সাথে ছিলেন উপ-পরিদর্শক (এস,আই) এনায়েত কবির মামুন, মীর কায়েস, মনির হোসেন ও সহকারী-উপ-পরিদর্শক (এ,এস,আই) বেলাল হোসেন,সঞ্জয় কুমার।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *