1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

জাতিকে নেতৃত্বশূণ্য করতেই গ্রেনেড হামলা: স্পিকার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৪ আগস্ট, ২০১৯
  • ১৮৭ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
শনিবার , ২৪ আগস্ট ২০১৯: স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, ২১আগস্ট গ্রেনেড হামলা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতিকে নেতৃত্ব শূণ্য করতেই সংগঠিত করা হয়েছিল।

শনিবার বাংলাদেশ মহিলা সমিতির আইভি রহমান মিলনায়তনে বেগম আইভি রহমানের ১৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ড. শিরিন শারমিন চৌধুরী বলেন, আইভি রহমান সারাজীবন নারীদেরকে রাজনীতিতে এগিয়ে নিতে কাজ করে গেছেন। তিনি আন্দোলন সংগ্রামের পাশাপাশি গঠনমূলক কাজও করেছেন, যাতে নারীরা নিজেদের প্রতিষ্ঠার মাধ্যমে এগিয়ে যেতে পারেন। আইভি রহমান নারীদের নিকট অনুকরণীয় হয়ে থাকবেন।

আইভি রহমান মৃত্যুবার্ষিকী পালন কমিটির সভাপতি এম এ করিমের সভাপতিত্বে ও সদস্য সচিব লায়ন মশিউর আহমদের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি, সভাপতি মণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এডভোকেট সাহারা খাতুন এমপি, সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী একে এম এনামুল হক শামীম এমপি ও সংসদ সদস্য জাকিয়া পারভিন খানম মনি।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক মহাসচিব সফিকুল বাহার মজুমদার টিপু, ফান্স আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিন উদ্দিন লিটন, আমরা মুক্তিযোদ্ধার সন্তানের সভাপতি হুমায়ুন কবির, বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সভাপতি জিন্নাত আলী খান জিন্নাহ, সাধারণ সম্পাদক শাহাদত হোসেন টোয়েন, বঙ্গবন্ধু একাডেমির মহাসচিব হুমায়ুন কবির মিজি, গ্রেনেড হামলায় আহত এডভোকেট কাজী সাহানারা ইয়াসমিন, সুপ্রিম কোর্টের ডেপুটি এর্টনি জেনারেল এডভোকেট শেখ সিরাজুল ইসলাম ও আয়োজক সংগঠনের সদস্য রোকন উদ্দিন পাঠান এসময় বক্তব্য রাখেন।

সভায় ন্যাপ সভাপতি অধ্যাপক মোজাফফর আহমদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD