| ২৮শে মার্চ, ২০২০ ইং | ১৪ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৩রা শাবান, ১৪৪১ হিজরী | শনিবার

নরসিংদী আওয়ামী লীগ পরিবারে কোন বিরোধ নেই: শিল্পমন্ত্রী

মোমেন খান | নরসিংদী প্রতিদিন-
বুধবার,২৮ আগস্ট ২০১৯:
নরসিংদী -৪ (মনোহরদী-বেলাব) আসনের সাংসদ, শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, নরসিংদী আওয়ামী লীগ একটি পরিবার, এখানে আমি কোন বিরোধ দেখি না। এখানে প্রতিযোগিতা থাকবে কাজের জন্য, উন্নয়নের জন্য। আমি আপনাদের দীর্ঘদিনের রাজনৈতিক সহযোদ্ধা হিসেবে বলতে চাই আমার পক্ষ থেকে কোন পক্ষপাতিত্ব থাকবে না। দলকে সংগঠিত করে উন্নয়নের রুল মডেল করতে আমার দায়িত্ব থাকবে। কেননা আজকের রাজনীতি এগিয়ে চলার রাজনীতি, উন্নয়নের রাজনীতি।

তিনি বুধবার (২৮ আগস্ট) বিকালে নরসিংদী জেলা আওয়ামী লীগ ও শহর আওয়ামী লীগের যৌথ উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, এখন দেশ পরিচালনার দায়িত্ব আমাদের তাই সকলকে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। আমাদের যে উন্নয়ন, এসব উন্নয়ন যেন আমাদের কোন কারণে ম্লান হয়ে না যায়। আমরা যেন ছোট হয়ে না যাই। তাহলে বঙ্গবন্ধুর রক্ত, শহীদদের রক্ত, জাতীয় চারনেতার রক্ত কষ্ট পাবে।

জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী লে. কর্নেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু (বীর প্রতীক) এমপি।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূইয়ার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নরসিংদী-২ (পলাশ) আসনের সাংসদ ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, নরসিংদী-৩ (শিবপুর) এর সাংসদ জহিরুল হক ভূঁইয়া মোহন, কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান, ঘোড়াশাল পৌর মেয়র শরীফুল হক, মাধবদী পৌর মেয়র মোশারফ হোসেন মানিক, নরসিংদী সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি সফর আলী ভূইয়া, শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ খান, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ফজলুল হক, রায়পুরা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফজাল হোসাইন, বেলাব উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

Print Friendly, PDF & Email

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published.