1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

এমপি পংকজ নাথের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে মাধবদীতে স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ২০৭ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর ২০১৯: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পংকজ নাথ এমপির বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে একটি মহল। এ কুৎসা রটনাকারীদের দৃষ্টান্তমূলক বিচারের দাবীতে প্রতিবাদ সমাবেশ,বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকালে নরসিংদীর মাধবদী বাসস্ট্যান্ডে সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।

নরসিংদী সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাসেল মাহমুদের সঞ্চালনায় ও সিনিয়র সভাপতি শ্রীকান্ত দাস মানিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হুমায়ুন কবীর মনির, কেন্দ্রীয় সদস্য শহীদুল আলম সরকার, নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন কমিশনার, নরসিংদী জেলা স্বেচ্ছাসেবক লীগরে সভাপতি দীপু মাহমুদ, সহ-সভাপতি এনায়েত উল্লাহ, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কামরুজ্জামান সানী, মনির হোসেন মিঠু, জেলা তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল হোসেন, মাধবদী শহর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সমীর দেবনাথ, যুগ্ম আহবায়ক মোজাম্মেল মিয়া প্রমূখ।

নরসিংদী সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাছুম মিয়া,শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আফজাল হোসেন নোমান,মাধবদী শহর ছাত্রলীগের সভাপতি রহমত উল্লাহ সহ সদর উপজেলা ও মাধবদী শহর স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এছারাও মাধবদী শহর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সমীর দেবনাথ, যুগ্ম আহবায়ক মোজাম্মেল মিয়া,মাধবদী শহর ছাত্রলীগের সভাপতি রহমত উল্লাহ সহ সদর উপজেলা ও মাধবদী শহর স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সস্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ এমপিকে নিয়ে অশ্লীল প্রচারণায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন এ সভার বক্তারা। সাংগঠনিক ভাবে স্বেচ্ছাসেবক লীগের এ নেতাকে বিতর্কিত করার হীন উদ্দেশ্যে যারা এসব অপকর্ম করছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান নেতারা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD