| ১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ই মুহাররম, ১৪৪১ হিজরী | বুধবার

সাংবাদিকদের প্রতি যে অনুরোধ জানিয়েছেন প্রভা

বিনোদন ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
০৮ সেপ্টেম্বর রবিবার ২০১৯:
এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে নিয়ে কিছু অনলাইন পত্রিকা ও প্রিন্ট পত্রিকা অপ্রয়োজনীয় ও অনাকাঙ্ক্ষিত নানা ধরনের সংবাদ প্রকাশ করেছেন বলে অভিযোগ করেন তিনি।
আজ তার ফেইসবুক টাইমলাইনে দুপুর সাড়ে ১২টার দিকে এ সংক্রান্ত অভিযোগ বিষয়ে একটি লেখা প্রকাশ করেন। সেটি নরসিংদী জেলার সর্ববৃহৎ জনপ্রিয় অনলাইন পত্রিকা নরসিংদী প্রতিদিন এর পাঠকদের জন্য তুলে ধরা হলো:
প্রিয় সাংবাদিক ভাই ও বন্ধুরা।
আপনাদের সঙ্গে গত প্রায় এক যুগেরও বেশি সময় ধরে একসঙ্গে কাজ করছি। আমার জীবনের নানান চড়াই উৎরাইয়ের ঘটনায় আপনারা পাশে ছিলেন। অন্য সবার মতো আপনারাও আমার কাজে সহযোগিতা করছেন। 
কিন্তু ইদানিং খেয়াল করছি আমার অজান্তে আমাকে ঘিরে কিছু অনলাইন ও প্রিন্ট পত্রিকা অপ্র‌য়োজনীয় ও অনাকাঙ্ক্ষিত নানা ধরনের সংবাদ প্রকাশ করছে। আমি অবাক হয়ে লক্ষ্য করছি সে সব সংবাদের সঙ্গে জুড়ে দেওয়া হচ্ছে আমার অভিনীত নাটকের বিভিন্ন দৃশ্য। এসব সংবাদের শিরোনাম ও ভাষা খুবই আপত্তিকর! এটা কি সাংবাদিকতার কোনো নীতিমালায় আছে যে, যাকে নিয়ে সংবাদ পরিবেশন করছেন তার সঙ্গে যোগাযোগ না করে সংবাদ প্রকাশ করা যায়? প্রভা মানেই কি আপনাদের নিউজের কাটতি, ভিউ আর রিডার? একজন শিল্পীর প্রতি, শিল্পের প্রতি কিংবা দেশের প্রতি কি দায়বদ্ধতা নেই? একবার ভাববেন। তারপর না হয় আমাকে নিয়ে আপনার স্বনামধন্য পত্রিকায় সংবাদ প্রকাশ করবেন। না হলে আমার আইনজীবী আইনানুগ ব্যবস্থা নেবেন। তবে এটাও সত্যি এই কাজ সব সাংবাদিক করেন না। তাদের প্রতি অশেষ কৃতজ্ঞতা। আসলে সত্যি কথা হলো, আমি আপনাদের প্রভা হয়ে নিয়মিত কাজ করতে চাই। এই ব্যাপারে অন্য সবার মতো আপনাদের সহযোগিতা আশা করছি। আশা করি সাংবাদিক বা আমার একজন সংকর্মী হিসেবে এইটুকু আমার জন্য করবেন। সকলের সুন্দর ও আনন্দময় জীবন কামনা করছি।

সাদিয়া জাহান প্রভা, অভিনেত্রী ৮ সেপ্টেম্বর, ২০১৯:

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *