| ১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ই মুহাররম, ১৪৪১ হিজরী | বুধবার

রায়পুরায় প্রয়াত মুক্তিযোদ্ধা আব্দুল মজিদের স্মরণসভা

মো. আব্দুল কাদির | নরসিংদী প্রতিদিন –
বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০১৯ :
নরসিংদীর রায়পুরায় প্রয়াত ফজলুল হক স্মৃতি পরিষদের সাবেক সভাপতি, সংগ্রামী শিক্ষক নেতা, ত্যাগী রাজনীতিক ও মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত আব্দুল মজিদ ভূঁইয়ার স্মরণে ফজলুল হক স্মৃতি পরিষদের উদ্যোগে স্মরণসভা ও তার আত্মার মাগফিরাত কামণা করে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার বিকাল ৩টায় উপজেলার রহিমা হক চেতনা বিকাশ মহিলা কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত স্মরণসভায় ফজলুল হক স্মৃতি পরিষদের সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহসিন খোন্দকারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ঐক্য ন্যাপের সভাপতি বাবু পঙ্কজ ভট্টাচার্য।
প্রধান অতিথি তার বক্তব্যে প্রয়াত আব্দুল মজিদের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের ওপর আলোকপাত করেন।ওই সময় তিনি বলেন প্রয়াত মজিদ ছিলেন একজন দক্ষ সংগঠক, গুণী শিক্ষক ও বীর মুক্তিযোদ্ধা এবং সবর্দা তিনি অন্যায়ের বিরুদ্ধে ছিলেন সচ্চোর।

ওই সময় আরো বক্তব্য রাখেন ঐক্য ন্যাপের প্রেসিডিয়াম সদস্য বাবু রঞ্জিত কুমার, বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের (বাসদ) নরসিংদী জেলার সাধারণ সম্পাদক এ্যাড. মোবারক হোসেন, নরসিংদী জেলা সদরের ঐক্য ন্যাপরে সভাপতি বাবু চিত্ত রঞ্জন সাহা, শাহ আলম, শফিউল আজম কাঞ্চন, আজাহারুল ইসলাম সরকার, হারুন অর রশিদ, মফিজুল ইসলাম, আব্দুল মালেক, ফজলুল হক ফকির, শহীদুল্লাহ খোন্দকার, আশরাফ আলী প্রমুখ।
পরে উপজেলার বাহেরচর গ্রামে রায়পুরা উপজেলা ঐক্য ন্যাপের কার্যালয়ের উদ্বোধন করেন বাবু পঙ্কজ ভট্টাচার্য।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *