1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীর মনোহরদীতে স্কুলছাত্রী অপহরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৬৯ পাঠক

স্টাফ রিপোর্টার। নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০১৯:
নরসিংদীর মনোহরদীতে জান্নাতুল ফেরদৌস তানজিমা(১৪) নামে নবম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রীকে অপহরণ করা হয়েছে। গত (৯ সেপ্টেম্বর) সোমবার রাতে বাড়ি থেকে তাকে অপহরণ করা হয়।

অপহৃতা ওই ছাত্রী উপজেলার হাফিজপুর তামাককান্দা গ্রামের প্রবাসী ইসমাইল হোসেনের মেয়ে এবং চালাকচর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। এ ঘটনায় আজ বৃহস্পতিবার মনোহরদী থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।  

পরিবারের লোকজন জানায়, বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে প্রতিবেশী রতন মিয়ার ছেলে আল আমিন স্কুলছাত্রী তানজিমাকে প্রায়ই উত্ত্যক্ত করত। বিষয়টি জানার পর তানজিমার চাচা আব্দুস সাত্তার বখাটে আল আমিনকে শাসন করেন। এতে সে আরো বেপরোয়া হয়ে উঠে। গত সোমবার রাতে তানজিমা প্রকৃতির ডাকে ঘর থেকে বের হলে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা আল আমিন ও বকুল মিয়াসহ ৮-১০ জন মিলে ওই ছাত্রীর মুখ চেপে ধরে জোরপূর্বক সিএনজিতে ওঠানোর চেষ্টা করে। এ সময় তার চিৎকার শুনে ষাটোর্ধ্ব দাদি জাহানারা বেগম ঘর থেকে বের হলে অপহরণকারীরা তাকে বেদম মারপিট করে। এতে তিনি অচেতন হয়ে পড়ে গেলে অপহরণকারীরা তানজিমাকে সিএনজিতে উঠিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে বৃদ্ধার চিৎকার শুনে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে।
এ ঘটনায় তানজিমার চাচা আব্দুস সাত্তার বাদী হয়ে মনোহরদী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।  

আহত বৃদ্ধা জাহানারা বেগম জানায়, প্রতিবেশী বখাটে আল আমিন ও বকুলসহ কয়েকজন লোক আমার নাতনিকে জোরপূর্বক উঠিয়ে নিয়ে যায়। আমি প্রতিবাদ করলে তারা আমাকে মেরে অজ্ঞান করে ফেলে যায়।

মনোহরদী থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, স্কুলছাত্রী অপহরণের ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। আসামিদের দ্রুত গ্রেপ্তার করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD