বুধবার | ৩রা জুন, ২০২০ ইং |

নরসিংদীতে গোসল করতে গিয়ে সেলুন কর্মচারীর মৃত্যু

লক্ষন বর্মণ | নরসিংদী প্রতিদিন –
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ :
নরসিংদীর নজরপুরে সেকেন্দার রেষ্টুরেন্ট এন্ড কফি হাউজের পাশে পানিতে গোসল করতে গিয়ে আশিক দাস (১৭) নামে ১ সেলুন কর্মচারীর মৃত্যু হয়েছে। সে পাঁচদোনা খিদিরপুর (ঋষিপাড়া) ভরত দাসের ছেলে। ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শাহিন আলম এই তথ্য নিশ্চিত করেন।

পুলিশ ও স্বজনরা জানান, আশিক ও তার ৯/১০ জন বন্ধু নিয়ে বেলা ১২টায় শেখ হাসিনা সেতুতে ঘুরতে আসে। তারা সবাই সেতুর অদূরে একটি কালভাটের উপর থেকে লাফালাফি করে। লাফালাফি করার এক ফাঁকে আশিক পানির নিচে তলিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেলে স্থানীয়রা বিকেল তিনটায় নরসিংদী ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দেয়। ফায়ার সার্ভিসের লোকজন খোঁজাখুঁজির পর না পেলে ঢাকা থেকে ডুবুরি দল খবর দেয়। ডুবুরি দল এসে আজ বুধবার রাত সাড়ে ৭টায় তার লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ নরসিংদী সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

নরসিংদী শহর ফাঁড়ির উপ-পরিদর্শক মিজানুর রহমান বলেন, সে পাঁচদোনা এলাকায় একটি সেলুনে কাজ করতেন। বন্ধুদের নিয়ে ঘুরতে এসে পানিতে গোসল করার সময় কালভাট থেকে লাফালাফি করতে গিয়ে পানির নিচে তলিয়ে যায়। ঢাকা থেকে ডুবুরি দল এসে রাত সাড়ে ৭টায় তার লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ নরসিংদী সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর তার লাশ স্বজনের কাছে হস্তান্তর করা হবে।

follow and like us:
0

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published.