1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

প্রথম ‘মিসেস বাংলাদেশ’ হলেন অবনী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৪৯ পাঠক

বিনোদন ডেস্ক | নরসিংদী প্রতিদিন – রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ :
বাংলাদেশে বিবাহিত নারীদের প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো ‘মিসেস বাংলাদেশ ২০১৯’। এ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন মিসেস মুনজারিন মাহবুব অবনী। প্রথম রানারআপ হয়েছেন রাবেয়া সুলতানা এবং দ্বিতীয় রানারআপ হয়েছেন রাবেয়া সুলতানা।

রোববার দিবাগত রাত একটায় এ ফলাফল ঘোষণা করা হয়। শনিবার সন্ধ্যা সাতটায় রাজধানীর গুলশান ক্লাবে ‘মিসেস বাংলাদেশ’র গ্র্যান্ড ফিনালে শুরু হয়। সেখানে দেশের জনপ্রিয় তারকারা নাচ ও গানে দর্শকদের মাতিয়ে রাখেন।

সারাদেশ থেকে দুই সহস্রাধিক বিবাহিত প্রতিযোগীর অংশগ্রহনে শুরু হয় এই অনুষ্ঠান। প্রাথমিক নির্বাচন ও পর্যায়ক্রমে বিভিন্ন রাউন্ডের অডিশন, গ্রুমিং এবং মোটিভেশনাল সেশনের মাধ্যমে নির্বাচন করা হয় টপটেন। আর এ দশ প্রতিযোগীকে নিয়েই অনুষ্ঠিত হয় গ্র্যান্ড ফিনালে।

‘বায়োজিন কসমেসিউটিক্যালস মিসেস বাংলাদেশ-২০১৯’ শিরোনামের এ প্রতিযোগিতার আয়োজক অপূর্ব আব্দুল লতিফ বলেন, “বাংলাদেশে মেধাবী ও বিবাহিত নারীদের নিয়ে উল্লেখযোগ্য তেমন কিছু হয়নি। সেই তাগিদেই এমন একটা আয়োজন করা। নারী শক্তি ও নারী জাগরণকে একধাপ এগিয়ে দেয়ার লক্ষ্যেই এ আয়োজন।”

এতে বিচারক হিসেবে ছিলেন অভিনেতা ও পরিচালক শহীদুল আলম সাচ্চু, কণ্ঠশিল্পী মেহরিন মাহমুদ, সামিনা সারা, মারিয়া মৃত্তিক, ড. তৌহিদা রহমান ইরিন, বিউটি এক্সপার্ট সালেহা সারওয়ার, আবৃত্তি শিল্পী শিমুল মোস্তফা ও ইউথ বাংলার সভাপতি মোনা চৌধুরী।

উল্লেখ্য, ‘মিসেস বাংলাদেশ’ চ্যাম্পিয়ন মুনজারিন মাহবুব অবনি আসছে নভেম্বরে লাস ভেগাসে অনুষ্ঠিতব্য মিসেস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD