1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে চাঁদা না পেয়ে দুটি পুকুরে বিষ প্রয়োগ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৫৯ পাঠক

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন –
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ : নরসিংদীর শিবপুরে ২ লাখ টাকা চাঁদা না পেয়ে দুটি পুকুরে বিষ প্রয়োগ করেছে দুর্বৃত্তরা । এ ঘটনায় প্রায় ১৫ লাখ টাকার মাছ মারা গেছে। ২১সেপ্টেম্বর শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। শিবপুর উপজেলার চক্রধা ইউনিয়নের বাড়ৈগাঁও গ্রামে দুটি পুকুর লীজ নিয়ে মাছ চাষ করে আসছে একই গ্রামের দিগন্দ্র বর্মণের ছেলে মৎস্য ব্যবসায়ী রতন চন্দ্র বর্মণ।
জানা যায়, গত কিছু দিন আগে রতন চন্দ্র বর্মনের ভাইয়ের পুকুরে বিষ প্রয়োগ করে ৩ লক্ষ টাকার মাছ মেরে ফেলে পরে রতন চন্দ্র বর্মন কে বিভিন্ন ভাবে হুমকি প্রদান করে ২ লক্ষ টাকা চাঁদা দেওয়ার জন্য। টাকা না দিলে তার পুকুরেও বিষ প্রয়োগ করা হবে বলে হুমকি দিয়ে আসছে দুর্বৃত্তরা। পরে টাকা দিতে রাজি হলে উপজেলার বিভিন্ন স্থানে টাকা রেখে আসতে বললে পুলিশের সহযোগিতায় টাকা নিয়ে নিদিষ্ট স্থানে রাখলে টাকা নিতে কেউ আসেনি। এরকম চলতে থাকলে শিবপুর সরকারি কলেজের সাবেক প্রভাষক আহছান উল্লাহ উভয় পক্ষের মাঝে একটি সম্বনয় করে দেয় যে, রতন চন্দ্র বর্মনের পুকুরে বিষ প্রয়োগ করবে না। কিন্ত আজ সকালে পুকুরে বিষ প্রয়োগের সংবাদ পেয়ে আহসান উল্লাহ দেখতে এসে থানায় অভিযোগ করার পরামর্শ দিয়ে চলে গেছে।
মৎস্য ব্যবসায়ী রতন চন্দ্র বর্মণ জনান, ধার দেনা করে ১৫ লাখ টাকা ব্যয়ে করেছি পুকুরে । গতকাল রাতে পুকুর দুটিতে বিষ প্রয়োগ করলে সকালে সব মাছ মরে ভেসে ওঠে। ‘এত বড় সর্বনাশ করছে আমার এক মাস পর মাছগুলো বিক্রি করলে সব টাকা উঠে আসত । তিনি এই ঘটনায় শিবপুর মডেল থানায় একটি অভিযোগ করবেন বলেও জানিয়েছেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD