1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে মহাসড়ক দখল করে সবজি বাজার, অভিযোগ ব্যারিস্টার সুমনের

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৯
  • ৩২৫ পাঠক

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন –
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০১৯ :
আবারও নরসিংদী থেকে লাইভে আসলেন এসময়ের জনপ্রিয় ব্যক্তি যিনি সামাজিক যোগাযোগমাধ্যমে দেশের বিভিন্ন সমস্যা তুলে ধরে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নজরে নিয়ে আসেন সেই ব্যারিস্টার সাইদুল হক সুমন।
আজ (২৭ সেপ্টেম্বর) শুক্রবার সকাল ৯টা ৫০ মিনিটের দিকে নরসিংদী বেলাব উপজেলার বারৈচা মহাসড়ক দখল করে সবজি বাজার নিয়ে একটি লাইভ ভিডিওতে বক্তব্য দেন ব্যারিস্টার সাইদুল হক সুমন। নিচে তার দেওয়া বক্তব্য তুলে ধরা হলো :
আমার লাইভে যারা জয়েন্ট করেছেন তাদের সবাইকে সালাম, আদাব, শুভেচ্ছা জানাচ্ছি। শুক্রবারে ঢাকা থেকে বাড়ি যাচ্ছি- হবিগঞ্জের দিকে, সিলেটের দিকে। আমি যে জায়গায় দাঁড়িয়েছি, আমি একটি বাসের উপর দাঁড়ায়াছি। খেয়াল করে দেখেন এটা হলো বারৈচা বাজার নরসিংদীতে।এখানে আপনি দেখতেছেন যে, এমপি সাহেব এর ছবি, নেতাকর্মীদের ছবি আছে। যে কারনে লাইভে আসছি, বারৈচা বাজার হচ্ছে (ভেজিটেবল) শাকসবজি বিক্রি হয় এখানে। তা ঠিক আছে, একেবারে ভালো জিনিস। কিন্তু কোথায় বিক্রি হয় আপনাদের দেখাইতে চাই। একেবারে যেই রোডে বাজার দখল করে, আমরা যারা সিলেটে যাচ্ছি এখানে এসে দেখেন।সামনে কোন জ্যাম নেই, শুধু এখানে এসে আপনাকে ৫ থেকে ১০ মিনিট সময় দিতে হবে। কিছু কিছু সময় ২০ মিনিটও এখানে চলে যাচ্ছে। আমার কথা হচ্ছে যে, মহাসড়কে আপনি সবজি বাজার দিবেন, আর এখানে কোন নেতা খেয়াল করবেনা। তাহলে মহাসড়কের দায়িত্বটা কাদের আছে ? এই যে বারৈচা বেলাব নরসিংদীতে যারা নেতৃবৃন্দ আছেন তাদের প্রতি আমার অনুরোধ বাজারের জন্য আলাদা ব্যবস্থা করে দেন। এই বাজার তো ভালো, খারাপ না। কিন্তু আপনি মহাসড়কের উপর তো বাজার দিতে পারেন না। কোরবানির সময় আপনারা নহাসড়কে কোরবানির হাট দেন, যার কারনে বাড়ি যেতে পারিনা আমরা। এখানে যারা নেতৃবৃন্দ আছেন,সম্ভবত এখানে এমপি সাহেব যিনি আছেন আমি যতটুকু জানি তিনি মাননীয় মন্ত্রী। আমি তার দৃষ্টি আকর্ষন করে বলছি আপনার এলাকায় এইভাবে মহাসড়ক দখল করে বাজার হবে আর আপনি এটা দেখবেন না। আপনার লোকজন এটা দেখবেন না। এটা আমরা মেনে নিতে পারিনা। আমরা যারা সিলেটে যাই, আল্লাহর রস্তে আমাদেরকে রাস্তাটা ফ্রি করে দেন। যদি ফ্রি করে দেন আল্লাহর কাছে দোয়া করা ছাড়া কিছু করার থাকবেনা। আর যদি ফ্রি না করে দেন তাও আল্লাহর কাছে বিচার দেওয়া ছাড়া মাননীয় মন্ত্রী আপনার এলাকা আমাদের আর কোন পথ থাকবেনা। এই পর্যায়ে লাইভ থেকে বিদায় নিচ্ছি, ভালো থাকবেন, সুস্থ্য থাকবেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD