| ২০শে নভেম্বর, ২০১৯ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী | বুধবার

পলাশে পাপড়ি’র উদ্যোগে এতিমদের খাবার ও কোরআন শরীফ বিতরণ

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন –
সোমবার, ৭ অক্টোবর ২০১৯ :
নরসিংদীর পলাশে সামাজিক সংগঠন পাপড়ি’র উদ্যোগে এতিম অসহায় ও দরিদ্র মাদ্রাসার ছাত্রদের মাঝে খাবার, কোরআন শরীফ ও বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে।

আজ (৭ অক্টোবর) সোমবার দুপুরে পলাশের পাপড়ি সংগঠনের সদস্য শেখ রাসেল মাহমুদ এর সভাপতিত্বে চরসিন্দুর ইউনিয়নের কাউয়াদী এতিমখানায় এসব বিতরণকালে উপস্থিত ছিলেন, চরসিন্দুর ইউনিয়ন পরিষদের সদস্য মো. খোরশেদ আলম, মাদ্রাসার প্রতিষ্ঠাতা আরমান মিয়া, সাখাওয়াত হোসেন, আব্দুর রহমান নান্নু, মো. আরিফ মিয়া, মাদ্রাসার ছাত্র, পাপড়ি সংগঠনের সকল সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ইউপি সদস্য খোরশেদ আলম বলেন, যখন আশে পাশের যুবক ছেলেরা অপরাধ এবং মাদকের ভয়াল থাবায় আসক্ত ঠিক একই সময়ে পাপড়ি সংগঠনের এক ঝাঁক তরুন মেধাবী যুবকরা সমাজের এতিম ও অসহায় দরিদ্র মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। তিনি এসময় পাপড়ি সংগঠনের সফলতা কামনা করেন। পাশাপাশি উক্ত মাদ্রাসার সার্বিক উন্নয়নে কাজ করা প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

পলাশের পাপড়ি সংগঠনের সদস্য শেখ রাসেল বলেন, আমাদের পাপড়ি সংগঠন একটি অরাজনৈতিক ও অলাভজনক সামাজিক সংগঠন। এ সংগঠন সব সময় সমাজের এতিম অসহায় ও দরিদ্র মানুষের জন্য কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আজকে আমরা তাদের মাঝে দুপুরের খাবার, কোরআন শরীফ ও বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করেছি। তিনি এসব শিক্ষার্থীদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে আহ্বান জানান।

মাদ্রাসার শিক্ষার্থীরা বলেন, আমাদের পাশে এসে দাঁড়ানোর জন্য এ সংগঠনের সকল সদস্যদের জন্য দোয়া রইল। শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *