| ১৭ই অক্টোবর, ২০১৯ ইং | ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ১৭ই সফর, ১৪৪১ হিজরী | বৃহস্পতিবার

পলাশে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা কাদির শিকদারের দাফন

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন –
বুধবার, ৯ অক্টোবর ২০১৯ :
রাষ্ট্রীয় মর্যাদায় একাত্তরের রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির শিকদার শাহ (৬৫) এর দাফন নরসিংদী পলাশে সম্পন্ন হয়েছে।
মঙ্গলবার (৮ অক্টোবর) উপজেলার পলাশ বাসস্ট্যান্ড মসজিদে বাদ যোহর রাষ্ট্রীয় মর্যাদায় শ্রদ্ধা নিবেদন শেষে মরহুমের প্রথম জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।
এসময় রাষ্ট্রের পক্ষে উপস্থিত ছিলেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মনির হোসেন, পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দিন ও সঙ্গীয় ফোর্স। আরো উপস্থিত ছিলেন, উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক মন্টু, ঘোড়াশাল পৌরসভার কাউন্সিলর আলম খন্দকার, জাপার পলাশ উপজেলা সভাপতি জাকির হোসেন মৃধাসহ স্থানীয় বাসিন্দারা।
পরে বাদ আসর চরসিন্দুর ইউনিয়ন এর চলনা গ্রামের নামা পাড়ার বায়তুল মাহফুজ জামে মসজিদে দ্বিতীয় জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির শিকদারকে।
এর আগে ঘোড়াশাল পৌর এলাকার ভাগ্যের পাড়ার নিজ বাসায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির শিকদার শাহ অসুস্থ হয়ে পড়লে তার পরিবার রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। পরে (৭ অক্টোবর) সোমবার দিবাগত রাত ১২ টা ৪০ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন মেয়ে ও দুই ছেলেসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *