1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে মহাসড়ক দখল করে যত্রতত্র গাড়ী পার্কিং; আতঙ্কে পথচারীরা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৯ অক্টোবর, ২০১৯
  • ১৯২ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
বুধবার, ৯ অক্টোবর ২০১৯ : দীর্ঘদিন ধরে ঢাকা-সিলেট মহাসড়ক দখল করে ট্রাক, লড়ী, পিকআপ ভ্যান, বেটারী চালিত অটোরিক্সা যত্রতত্র পাকিং করায় কারণে নরসিংদী সদর উপজেলা মাধবদীতে মহসড়কের পাশ দিয়ে পথচারীদের চলাচলে বিঘ্ন ঘটছে। এতে যে কোন সময় ঘটতে পারে দুর্ঘটনা এ আতঙ্ক পথচারীদের মাঝে বিরাজ করছে বলে জানান নিরাপদ সড়ক চাই মাধবদী থানা শাখার কর্মকর্তারা।

সংগঠনটির পক্ষে থেকে আরো জানানো হয়, মহাসড়কে যত্রতত্র পাকিং না করার জন্য চালকদের প্রতিনিয়ত সচেতন করা হচ্ছে। মাধবদী বাসস্ট্যান্ড সংলগ্ন দীর্ঘদিন ধরে মাইক্রো স্ট্যান্ড থাকায় ও রাইন ওকে মার্কেটের সামনে সংযোগ সড়ক দিয়ে অনেক যানবাহন উল্টো পথে গাড়ি পাকিং করতে মহাসড়কে প্রবেশ করে। মহাসড়কে যত্রতত্র পাকিং,অবৈধ নছিমন,নিষিদ্ধ অটো রিকশা, বেটারী চালিত অটো রিকশ চলাচল বন্ধ করার জন্য মানববন্ধন সহ বিভিন্ন আন্দোলনের স্বোচ্ছার রয়েছে সংগঠনটি। এদিকে নরসিংদীর প্রশাসনের পক্ষ থেকে সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে কঠোর হুশিয়ারী থাকলেও তা মানছে কেউ। কারণ স্থানীয় প্রভাবশালীদের প্রভাবে মাধবদীতে ঢাকা-সিলেট মহাসড়ক দখল মুক্ত করতে ও শৃঙ্খলা ফিরিয়ে আনতে ব্যার্থ প্রশাসন। সরেজমিনে দেখা গেছে, মহসড়কে চলন্ত গাড়ী থামিয়ে প্রকাশ্যে চাঁদা তুল প্রভাবশালী কর্তৃক একটি মহল।


এ বিষয়ে মাধবদীতে দায়িত্বরত ট্রাফিক পুলিশ কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবগত করা হবে। এর বেশী কিছু বলা যাবেনা।
আগামী ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন করার লক্ষ্যে মাধবদীতে সড়ক মহাসড়কে চলাচলরত সকল যানবাহনের চালকদের সড়কে শৃঙ্খলা রক্ষা করার জন্য আহ্বান জানান নিসচা মাধবদী থানা শাখা কর্মকর্তারা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD