1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ক্ষুদ্র ও মাঝারি শিল্পকে বাঁচাতে হলে ব্যবসায়ীদের ঐক্যবদ্ধ হতে হবে – নাসিব

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১২ অক্টোবর, ২০১৯
  • ১৬৩ পাঠক

শরীফ ইকবাল রাসেল | নরসিংদী প্রতিদিন –
শনিবার, ১২ অক্টোবর ২০১৯ :
দেশের ক্ষুদ্র ও মাঝারি শিল্পগুলোকে বাঁচাতে হলে ব্যবসায়ীদের ঐক্যবদ্ধ হতে হবে। কেননা ব্যবসায়ীদের ঐক্যবদ্ধ না হলে দেশের ব্যাংকগুলো তাদের নীতি থেকে এখনো সরে আসছেনা। যেখানে দেশের প্রধানমন্ত্রী ব্যাংকগুলোকে নির্দেশ নিয়েছেন ক্ষুদ্র ও মাঝারি শিেেল্পর দিকে নমনীয় হতে তারপরও ব্যাংকগুলো তা কার্যকর করছেনা সেখানে নাসিব একা কি করবে? তাই দেশের সকল পর্যায়ের ব্যবসায়ীদের ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে ব্যাংকগুলোকে বুঝাতে হবে। তাহলেই সম্ভব ক্ষুদ্র ও মাঝারি শিল্পকে বাঁচানো। জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি কেন্দ্রীয় পরিষদের চেয়ারম্যান মির্জা নুরুল গনি শোভন (সিআইপি) একথা বলেন।
নাসিব নরসিংদী শাখার বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
নাসিব নরসিংদী শাখার সভাপতি মো: রুস্তাম আলীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নাসিব কেন্দ্রীয় পরিষদের সিনিয়র সহ সভাপতি ও কিশোরগঞ্জ জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিেিডন্ট মো: মুজিবুর রহমান বেলাল, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট ও সোনালী গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক মো: আলী হোসেন শিশির (সিআইপি) এবং নাসিবের নরসিংদী শাখার সিনিয়র সহ সভাপতি ইমদাদুল হাসান সেন্টু।
সভায় মাঝারি শিল্পে অবদান রাখায় গাজী তৌহিদুর রহমান, পরিবেশ রক্ষার অবদানে ড. মো: মোয়াজ্জেম হোসেন, নারী উদ্যোক্তা হিসেবে কামরুন নেছা, প্রধানমন্ত্রীর পুরস্কার পাওয়ায় বৃস্টি বেগমকে নাসিব নরসিংদী জেলা শাখার পক্ষ থেকে সম্মাননা স্বরুপ ক্রেস্ট উপহার দেওয়া হয়।
সভায় নাসিব নরসিংদীর উদ্যোক্তাদের মধ্যে বক্তব্য রাখেন গাজী তৌহিদুর রহমান, কামরুন নেছা, বৃস্টি বেগম ও রোকসানা আক্তারসহ আরো অনেকে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD