1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সব সময়ই আওয়ামী লীগের দখলে ছিল নরসিংদী- শিল্পমন্ত্রী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২০ অক্টোবর, ২০১৯
  • ২০১ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
রবিবার,২০ অক্টোবর ২০১৯:
শিল্পমন্ত্রী এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, আজকের এই বাংলাদেশ হিন্দু বৌদ্ধ, খ্রিস্টান ও মুসলমান সকলের বাংলাদেশ। যারজন্যে অনেক রক্তের বিনিময়ে আমরা এই দেশ পেয়েছি। তাই এটাকে বির্নিমানের সুযোগ এসেছে। বাংলাদেশটা হঠাৎ করে স্বাধীন হয়নি। যখন দেশে মাশার্লো ছিলো তখনও নরসিংদীর চারটি সিটের মধ্যে একটি আমরা দয়া করে এরশাদকে দিয়েছি। বাকি আসন গুলো সব সময় আওয়ামী লীগের দখলে ছিল। শনিবার(১৯ অক্টোবর) রাতে নরসিংদীর সার্কিট হাউজে দূর্গাপুজা পুর্ণমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

নরসিংদী জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন এর সভাপতিত্বে এসময় আরো বক্তৃতা করেন পলাশের সংসদ সদস্য ডা: আনোয়ারুল আশরাফ খান, শিবপুরের সংসদ সদস্য জহিরুল হক ভূইয়া মোহন, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়া, পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার,সিভিল সার্জন ডা: মো: হেলাল উদ্দিন, মাধবদী পৌরসভার মেয়র হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক, নরসিংদী চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রিজ এর প্রেসিডেন্ট আলহাজ্ব আলী হোসেন শিশির, নরসিংদী জেলা পূজা উৎযাপন কমিটির সভাপতি প্রফেসর সূর্য কান্ত দাস, সাধারন সম্পাদক দীপন সাহাসহ আরো অনেকে।

আলোচনা শেষে সম্প্রতি অনুষ্ঠিত শারদীয় দুর্গাপূজায় শ্রেষ্ঠ মন্দির প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে ক্রেষ্ট উপহার ও নগদ অর্থ তুলে দেন। এতে মাধবদীর শ্রী শ্রী গৌর নিতাই আখড়া ধাম পূজা মন্ডপ প্রথম স্থান অর্জন করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD