শনিবার | ৪ঠা জুলাই, ২০২০ ইং |

নরসিংদী প্রেস ক্লাবে মাধবদী থানা প্রেস ক্লাবের শুভেচ্ছা ও মত বিনিময়

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
রবিবার, ২৭ অক্টোবর ২০১৯ :
জেলার বৃহৎ সাংবাদিকদের সংগঠন নরসিংদী প্রেস ক্লাবের নব-নির্বাচিত কার্যকরী পরিষদের সাথে মাধবদী থানা প্রেস ক্লাবের শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় নরসিংদী প্রেস ক্লাব প্রাঙ্গণে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি ও একুশে টিভির জেলা প্রতিনিধি মাখন দাস, সাধারণ সম্পাদক ও বাংলা ভিশনের জেলা প্রতিনিধি মাজহারুল পারভেজ মন্টি, সিনিয়র সহ-সভাপতি ও সাপ্তাহিক নরসিংদীর সমাচার পত্রিকার প্রকাশক ও সম্পাদক এ.কে ফজলুল হক, কোষাধ্যক্ষ ও জয়যাত্রা টেলিভিন এর জেলা প্রতিনিধি মোঃ সেলিম মিয়া, সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার জেলা প্রতিনিধি বাবু নিবারণ রায়, সাবেক সাধারণ এম এ আউয়াল, দৈনিক সমকাল পত্রিকার জেলা প্রতিনিধি নুরুল ইসলাম,দ্য ইন্ডিপেন্ডেন্ট পত্রিকার জেলা প্রতিনিধি মাহবুব আলম, দৈনিক কালেরকণ্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি মনিরুজ্জামান উপস্থিত ছিলেন। নব-নির্বাচিত কার্যকরী পরিষদের সাথে ফুলেল তোড়া দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন, মাধবদী থানা প্রেস ক্লাবের সভাপিত ও দৈনিক মানবজমিন পত্রিকার প্রতিনিধি মোঃ আল-আমিন সরকার, সাধারণ সম্পাদক ও দৈনিক খোলা কাগজ পত্রিকার জেলা প্রতিনিধি খন্দকার শাহিন, কোষাধ্যক্ষ ও দৈনিক অধিকার পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ মনিরুজ্জামান মনির।

এছাড়াও এসময় উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক ও এশিয়ান টিভি প্রতিনিধি নুর আলম, প্রকাশনা বিষয়ক সম্পাদক ও দৈনিক ভোরের পাতা পত্রিকার প্রতিনিধি আব্দুল কুদ্দুস, আইন বিষয়ক সম্পাদক ও সাপ্তাহিক বর্তমান যোগাযোগ পত্রিকার সহকারী সম্পাদক আব্দুল হান্নান মানিক, তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও বাংলা টিভির জেলা প্রতিনিধি শরীফ ইকবাল রাসেল, দপ্তর সম্পাদক ও সাপ্তাহিক আচঁড় পত্রিকার জেলা প্রতিনিধি আওলাদ হোসেন, সদস্য ও দৈনিক স্বাধীন সংবাদ এর জেলা প্রতিনিধি ডাঃ আলাল, নরসিংদীর সংবাদ পত্রিকার প্রতিনিধি মোক্তার হোসেন, দৈনিক সংবাদ প্রতিদিন এর স্টাফ রিপোর্টার গোলাপ শাহ প্রমূখ।

শুভেচ্ছা বিনিময় শেষে সবাই এক মতবিনিময় সভায় মিলিত হয়। সভায় বক্তারা সবার পারস্পরিক সহযোগিতায় সাংবাদিকতার মান বাড়ানোসহ বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারে একে অপরের পরিপূরক হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

follow and like us:
0

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published.