1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে দেশ ও জাতীর কল্যানে দোয়া করলেন আল্লামা শাহ্ আহমদ শফী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৩১ অক্টোবর, ২০১৯
  • ৪০০ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন – বৃস্পতিবার, ৩১ অক্টোবর ২০১৯:
বেফাক ও তানযীমে নরসিংদী জেলার শীর্ষ মেধাবীদের সংবর্ধনা ও ইসলামী সম্মেলনে পুরস্কার বিতরণ শেষে হাজার হাজার মুসল্লিদের ত্বাওবা ও বায়াত করে দেশ ও জাতীর কল্যাণে দোয়া করে মঞ্চ ত্যাগ করেন বাংলাদেশ হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ্ আহমদ শফী। তিনি বৃস্পতিবার (৩১ অক্টোবর) বিকালে মাধবদী এস.পি (সতী প্রসন্ন) ইনস্টিটিউশন এর ঐতিহাসিক খেলার মাঠে আহলে সুন্নাত ওয়াল জামাআত পরিষদ বাংলাদেশ মাধবদী শাখার আয়োজনে ৫ম বার্ষিক ইসলামী মহা সম্মেলনে বাদ জোহর প্রধান অতিথির আসন অলঙ্কৃত করেন।
এ মহা-সম্মেলনে মাধবদী পৌরসভার মেয়র হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক এর সভাপতিত্বে ও আহলে সুন্নাত ওয়াল জামাআত পরিষদ বাংলাদেশ মাধবদী শাখার সভাপতি মাওলানা মুফতি এহতেশামুল হক কাসেমীর সঞ্চালনায়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী লে: কর্ণেল (অব) মো: নজরুল ইসলাম হিরু (বীর প্রতীক) এমপি নরসিংদী সদর-১। আহ্বায়ানে ছিলেন আহলে সুন্নত ওয়াল জামাআত পরিষদ বাংলাদেশ মাধবদী শাখার সহ-সভাপতি মুফতি আব্দুল কাদের জিলানী কাসেমী, সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ আশরাফ আলী, সাংগঠনিক সম্পাদক মুফতি ইসহাক আল গাজী কাসেমী প্রমূখ।

আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা থেকে আগত আল্লামা মুফতি মিযানুর রহমান সাঈদ, আল্লামা মুফতি দেলোয়ার হুসাইন, বরিশাল কুয়াকাটা থেকে আগত মাওলানা হাফিজুর রহমান সিদ্দীক, গাজীপুরের টঙ্গী থেকে আগত মাওলানা নাজির আহমদ ও উজানী পীর সাহেব মাওলানা এহতেরামুল হক।
এ সম্মেলনকে ঘিরে মাধবদী শহররে অতিরিক্ত পুলিশ মোতায়েন সহ আইনশৃঙ্খলা বাহিনীর সর্বাতœক নিরাপত্তা জোরদার করে মাঠ পরিদর্শন করেন নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার ও মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD