1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে বিশাল মঞ্চ প্রস্তুত, বিকেলে অংশ নিবেন আল্লামা শাহ আহমদ শফী (ভিডিওসহ)

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৩১ অক্টোবর, ২০১৯
  • ৩৯৮ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন –
বৃস্পতিবার, ৩১ অক্টোবর ২০১৯ : বেফাক ও তানযীমে নরসিংদী জেলার শীর্ষ মেধাবীদের সংবর্ধনা ও ইসলামী সম্মেলনে অংশ নিতে মাধবদীতে আছসেন বাংলাদেশ হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী। আজ বৃস্পতিবার (৩১ অক্টোবর) মাধবদী মাধবদী এস.পি (সতী প্রসন্ন) ইনস্টিটিউশন এর খেলার মাঠে আহলে সুন্নত ওয়াল জামাআত পরিষদ বাংলাদেশ মাধবদী শাখার আয়োজনে ৫ম বার্ষিক ইসলামী মহা সম্মেলনে বেলা সাড়ে ১২টায় থেকে আলোচকবৃন্দরা বয়ান করবেন। এতে বাদ জোহর প্রধান অতিথির আসন অলঙ্কৃত করবেন আল্লামা শাহ আহমদ শফী।

মাধবদী পৌরসভার মেয়র হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক এর সভাপতিত্বে নরসিংদীর ইতিহাসের এই প্রথম কোন ইসলামী মহা সম্মেলনের প্রস্তুতি শেষে বিশাল মঞ্চ অপেক্ষা করছে দেশের খ্যাতিমান ওলামাগণদের জন্য। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী লে: কর্ণেল (অব) মো: নজরুল ইসলাম হিরু (বীর প্রতীক) এমপি নরসিংদী সদর-১। এছাড়া যে সকল আলোচকবৃন্দরা উপস্থিত থাকবেন তারা হলেন ঢাকা থেকে আগত আল্লামা মুফতি মিযানুর রহমান সাঈদ, আল্লামা মুফতি দেলোয়ার হুসাইন, বরিশাল কুয়াকাটা থেকে আগত মাওলানা হাফিজুর রহমান সিদ্দীক, গাজীপুরের টঙ্গী থেকে আগত মাওলানা নাজির আহমদ ও উজানী পীর সাহেব মাওলানা এহতেরামুল হক। এ মহা-সম্মেলনের আহ্বানে রয়েছে আহলে সুন্নত ওয়াল জামাআত পরিষদ বাংলাদেশ মাধবদী শাখার সভাপতি মাওলানা মুফতি এহতেশামুল হক কাসেমী, সহ-সভাপতি মুফতি আব্দুল কাদের জিলানী কাসেমী, সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ আশরাফ আলী, সাংগঠনিক সম্পাদক মফতি ইসহাক আল গাজী মাসেমী প্রমূখ।

এদিকে এ সম্মেলনকে ঘিরে মাধবদী শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন সহ আইনশৃঙ্খলা বাহিনীর সর্বাত্মত নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে নরসিংদী প্রতিদিনকে জানান, মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান। তিনি আরো বলেন আল্লামা শাহ আহমদ শফি দুপুরে হেলিপ্যাড যুগে মাধবদীতে আসবেন তিনি নিজেও নিরাপত্তায় অংশ নিবেন বলে জানিয়েছেন।
#



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD