1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আজ রবিবার ওমান যাচ্ছে বাংলাদেশ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ৩ নভেম্বর, ২০১৯
  • ২১৩ পাঠক

স্পোর্টস ডেস্ক | নরসিংদী প্রতিদিনি-
রবিবার,৩ নভেম্বর ২০১৯:
কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাইয়ের চতুর্থ ম্যাচে ওমানের মুখোমুখি হবে বাংলাদেশ। এর আগে কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে প্রায় দুই সপ্তাহ হাতে রেখেই আজ রবিবার (৩ নভেম্বর) রাত পৌনে ১০টায় ২৩ সদস্যের ফুটবলার নিয়ে ওমান সফরে যাচ্ছেন ম্যানেজার সত্যজিৎ দাশ রুপু।

বাংলাদেশ থেকে অনেক এগিয়ে ওমান। ১৪ নভেম্বর মধ্যপ্রাচ্যের দেশটির বিরুদ্ধে ম্যাচ খেলবে বাংলাদেশ। সর্বশেষ ভারতের বিরুদ্ধে যে স্কোয়াড ছিল, সেখান থেকে মাত্র একটি পরিবর্তন করে শনিবার (২ নভেম্বর) ওমানগামী দলের নাম ষোষণা করেন ম্যানেজার।

দল ঘোষণার সময় ম্যানেজারের সঙ্গে ছিলেন সিনিয়র খেলোয়াড় ও গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা। ওমানের বিরুদ্ধে ম্যাচ প্রসঙ্গে রানা বলেন, সাম্প্রতিক সময়ে আমরা কিছু ভালো ম্যাচ খেলেছি। তাই প্রত্যাশা আমাদের অনেক বেশি। আমাদের দলের ফিটনেস লেভেল আগের চেয়ে অনেক ভালো। আমাদের আত্মবিশ্বাস বেড়েছে। আমরা জয়ের লক্ষ্য নিয়েই ওমান যাচ্ছি।

জাতীয় ফুটবল দল
গোলরক্ষক: আশরাফুল ইসলাম রানা, শহিদুল আলম সোহেল ও আনিসুর রহমান জিকু। ডিফেন্ডার: বিশ্বনাথ ঘোষ, রায়হান হাসান, টুটুল হোসেন বাদশা, রহমত মিয়া, ইয়াসিন খান, রিয়াদুল হাসান ও ইয়াসিন আরাফাত। মিডফিল্ডার: জামাল ভূঁইয়া, মামুনুল ইসলাম, সোহেল রানা, রবিউল হাসান, বিপলু আহমেদ, আরিফুর রহমান ও মোহাম্মদ ইব্রাহিম। ফরোয়ার্ড: নাবিব নেওয়াজ জীবন, মাহবুবুর রহমান সুফিল, মতিন মিয়া, সাদ উদ্দিন, তৌহিদুল আলম সবুজ ও রাকিব হোসেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD