| ২০শে নভেম্বর, ২০১৯ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী | বুধবার

নরসিংদীতে কারখানা শ্রমিকের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার। নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার ৭ নভেম্বর ২০১৯:
নরসিংদীতে আরিফ মিয়া (২৪) নামের এক কারখানা শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (০৭) সকালে সদর উপজেলার ভগিরথপুর এলাকার পাকিজা গ্রুপের পাকিজা স্পিনিং মিল লিমিটেড নামের একটি শিল্প প্রতিষ্ঠানের পেছন থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মাদক সেবন করে মাতাল অবস্থায় কারখানার ছাদ থেকে পড়ে গিয়ে তার মৃত্যু হয়ে থাকতে পারে বলে ধারণা করছে পুলিশ।
কারখানার শ্রমিক ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, নিহত আরিফ মিয়া মাধবদী থানার দরদরিয়া এলাকার মোখলেসুর রহমানের ছেলে। সে পাকিজা স্পিনিং মিলের ড্রপার শ্রমিক হিসেবে কাজ করত। বসবাস করতো কারখানার স্টাফ কোয়ার্টারে। বুধবার রাতে সহকর্মীদের সঙ্গে নাইট শিফটের ডিউটির কথা বলে কক্ষ থেকে বের হয় সে। বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে কারখানার পেছনে তাঁর লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে জানায়। পরে শেখেরচর ফাঁড়ি পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল সম্পন্ন করে ময়নাতদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।
শেখেরচর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) তানভীর আহমেদ বলেন, লাশের প্রাথমিক সুরতহাল ও ঘটনাস্থল পরিদর্শন শেষে ধারনা করা হচ্ছে, নিহত আরিফ মাদক সেবনের পর কারখানার ছাদ থেকে পড়ে গিয়ে মারা যেতে পারে। লাশের শরীরে কোনো আঘাত কিংবা তেমন কাটা ছেড়ার চিহ্ন পাওয়া যায়নি। আর কারখানার ছাদে কয়েক ক্যান ড্যান্ডি (আটা জাতীয় মাদক) পাওয়া গেছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে।
#

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *