1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় আদিয়াবাদ আ.লীগের সভাপতি সাত্তার, সম্পাদক সেলিম নির্বাচিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
  • ২২৬ পাঠক

মোঃ আব্দুল কাদির | নরসিংদী প্রতিদিন –
রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ :
নরসিংদীর রায়পুরায় আদিয়াবাদ ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ রবিবার (১৭ নভেম্বর) বিকাল সাড়ে ৩টায় উপজেলার রাধাগঞ্জ বাজার মাঠে অনুষ্ঠিত হয়েছে। ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে সভাপতি পদে হাজি আব্দুস সাত্তার ও সাধারণ সম্পাদক পদে হাজি সেলিম মিয়া নির্বাচিত হন।
ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে নেতা কর্মীদের মধ্যে বেশ উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে।সড়কের মোড়ে মোড়ে নিমার্ণ করা হয়েছে তোরণ।সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীদের সমর্থকরা একে একে সম্মেলনস্থলে মিছিল নিয়ে প্রবেশ করে।তখন বাজার মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয়ে উঠে।
আদিয়াবাদ ইউনিয়ন আ.লীগের সভাপতি ও চেয়ারম্যান আব্দুল গফুরের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলমগীর কবীর সরকারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাংসদ রাজিউদ্দিন আহম্মেদ রাজু।
ওই সময় আরো বক্তব্য দেন উপজেলা আ.লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আফজাল হোসাইন, সাধারণ সম্পাদ ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সাদেক, পৌর আ.লীগের সভাপতি মাহবুব আলম শাহীন, বিশিষ্ট শিক্ষানুরাগী মিসেস্ কল্পনা রাজিউদ্দিন, উপজেরা ছাত্রলীগের সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিল।
তখন উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সহ-সভাপতি ন.ম রুহুল আমিন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জামাল মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা মানিক, চান্দেরকান্দি ইউপি পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলম মিঠু, রায়পুরা ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন হালিম, চরসুবুদ্ধি ইউপি চেয়ারম্যান হাজী নাসির উদ্দিন, আমিরগঞ্জ ইউপি চেয়ারম্যান মো. নাসির খান, পৌর ছাত্রলীগের সভাপতি রকিবুল আলম রুবেল, রায়পুরা সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির আহমেদ স্বাধীন প্রমুখ।
আদিয়াবাদ ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে তিনজন করে প্রার্থী ছিলেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD