| ১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী | শুক্রবার

শিবপুরে ফুলতলা তালীমূল কোরআন হাফিজিয়া মাদরাসায় ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন –
মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ :
নরসিংদীর শিবপুর উপজেলার ফুলতলা তালীমূল কোরআন হাফিজিয়া মাদরাসার ৩য় বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত। ১৮ নভেম্বর সোমবার বিকাল থেকে কোরআন তেলায়ত ও ইসলামিক বয়ানের মধ্য দিয়ে এ মাহফিলের কার্যক্রম শুরু হয়। মো. আসাদ মিয়ার সভাপতিত্বে মাহফিলে প্রধান অতিথি ছিলেন শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মাছিমপুর ইউনিয়ন পরিষদের সাবেক দুইবারের সফল চেয়ারম্যান মো. ফরহাদ আলম ভূঁঞা।

প্রধান অতিথি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আমরা যারা রাজনীতি করি সব সময় বলে থাকি ঈমান ও আমল ঠিক রেখে যেন কবরে যেতে পারি। আমরা বর্তমানে নিজেদের ঈমান আমল কতটুকু ঠিক রাখতে পারছি মহান রাব্বুল আলামিনই ভালো জানেন। তারপরও যদি কবরে শুয়ে সওয়াব লাভের মতো আমলগুলো করতে পারি সেটা আমাদের সৌভাগ্য। তিনি আরোও বলেন ওয়াজ মাহফিল থেকে কিছু শিক্ষা গ্রহণ করে আমল করতে হবে তাহলে যারা কস্ট করে আয়োজন করেছেন তাদের কস্ট সার্থক হবে। এসময় শিবপুর আসনের এমপি ও নরসিংদী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব জহিরুল হক ভূইয়া মোহন মহোদয়ের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন তিনি যেন সুস্থ ও সুন্দরভাবে শিবপুরবাসীর সেবা করতে পারেন।

প্রধান বক্তার ইসলামিক অালোচনার পূর্বে প্রধান অতিথি মো. ফরহাদ আলম ভূঁঞা, বক্তব্য রাখেন। ইসলামিক বয়ান চলে গভির রাত পর্যন্ত। স্থানিয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ উপস্থিত ছিলেন হামজা মাষ্টার সমাজ কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হাজী ইসহাক খান শুভ, সৌদী প্রবাসী মো. মোমেন মিয়া, ঢাকায় বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব সৈয়দ আলী আজিজুল করিম জুয়েল, শামীম বাশার দোলন ও সাংবাদিক শেখ মানিক ।
ওয়াজ মাহফিলের সার্বিক পরিচালনা করেন অত্র মাদ্রাসার সুযোগ্য মুহতামিম হাফেজ মো. জুনায়েদ আহমেদ। ফুলতলা তালীমূল কোরআন হাফিজিয়া মাদরাসার প্রতিষ্ঠাতা আলহাজ্ব রশিদুল আমিন (আল-আমিন)।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *