1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ঢাকা টাইমস সম্পাদককে হুমকির প্রতিবাদে টঙ্গীতে সাংবাদিকদের মানববন্ধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৭ নভেম্বর, ২০১৯
  • ১৪৬ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
বুধবার, ২৭ নভেম্বর ২০১৯ : চাঁদার দাবিতে দৈনিক ঢাকা টাইমস পত্রিকার সম্পাদক আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে টঙ্গীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে সাংবাদিকরা। বুধবার (২৭ নভেম্বর) দুপুরে টঙ্গী থানা প্রেসক্লাবের উদ্যোগে ঢাকাটাইমস এর টঙ্গী প্রতিনিধি ইফতেখার রায়হানের সভাপতিত্বে স্টেশন রোড এলাকায় এ মানবন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন টঙ্গী থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী ভূঁইয়া, বাংলাদেশ প্রতিদিনের টঙ্গী প্রতিনিধি মো. আফজাল হোসেন, জাতীয় সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় মহাসচিব নাসির উদ্দিন বুলবুল, সাংবাদিক মনসুর আহমেদ, জাকির হোসেন, আল-আমিন, আবু সালেহ মুসা বাবু, অমল চন্দ্র ঘোষ, মৃণাল চৌধুরী সৈকত, দেওয়ান রফিকুল ইসলাম মাখন, লুৎফুজ্জামান লিটন, নাঈমুল হাসান, আনোয়ার হোসেন, সুজন সারোয়ার, তাওহিদুল ইসলাম প্রমুখ।

মানবন্ধনে বক্তারা আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকির ঘটনায় উদ্বেগ প্রকাশ করে বলেন, হুমকি দিয়ে সাংবাদিকদের কলম স্তব্দ করা যাবে না। সংবাদপত্র জগতের সাহসী সাংবাদিক আরিফুর রহমান দোলনকে হুমকিদাতা সন্ত্রাসীদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে।

উল্লেখ্য, গত ২৩ নভেম্বর শীর্ষ সন্ত্রাসী শাহাদাত পরিচয়ে আরিফুর রহমান দোলনকে ফোন করে টাকা চাওয়া হয়। টাকা না দিলে প্রাণনাশের হুমকি দেয়া হয়। এর দুইদিন পর ২৫ নভেম্বর দুপুরে শীর্ষ সন্ত্রাসী সুব্রত বাইন পরিচয়ে ফের টাকা দাবি ও প্রাণনাশের হুমকি দেয়া হয়। দুটি ঘটনায় রাজধানীর রমনা মডেল থানায় পৃথক দুটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD