1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আজ ইয়াসার ইসলাম ইশানের জন্মদিন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯
  • ২৪৮ পাঠক

এস এম প্রভাত: “জীবনে হও অনেক বড়, পৃথিবীকে করো ঋণী, গাইবে সবাই তোমার জয়গান, রাখবে মনে চিরদিনি।
জীবন হোক ছন্দময়, স্বপ্নগুলো রঙিন, ভালোবাসায় ভরে উঠুক, তোমার জন্মদিন ! জন্মদিন শুভ জন্মদিন !!”

২৯ নভেম্বর ২০১৯। ৯ বছরে পদার্পণ করল সবার প্রিয় অতি আদরের সোনামনি ইয়াসার ইসলাম ইশান। পিতামহ আধ্যাত্মিক সাধক পিরে কামেল মোকাম্মেল মরহুম মাওলানা মফিজউদ্দিন আহাম্মদ এর যোগ্য উত্তরসূরি আলহাজ্ব নজরুল ইসলাম বাবু এবং প্রখ্যাত আইনজ্ঞ সাবেক  নরসিংদী জেলা পরিষদের প্রশাসক প্রয়াত বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোঃ আসাদোজ্জামানের কনিষ্ঠ কন্যা ডা. সায়মা ইসলাম ইভা দম্পতির কোল আলো করে ২০১১ সালের ২৯ নভেম্বর ইয়াসার ইসলাম ইশানের পৃথিবীতে শুভ আগমন ঘটে। সে বর্তমানে ঢাকার গুলশানের স্কলাসটিকায় পড়াশুনা করছে।
মানুষ, সমাজ, দেশ ও জাতির কল্যাণে আজীবন কাজ করে যেতে চাই। মানুষের সুখে সুখী, মানুষের দুঃখে দুঃখী হয়ে নিজের জীবন আত্মোৎসর্গ করতে কখনো পিছপা হবো না — এমন ব্রত নিয়ে যার বাবা কাজ করেন তাঁর একমাত্র প্রিয় সন্তান ইয়াসার ইসলাম ইশানের রক্ত ধারায় তো সে রক্তই বহমান। সমাজে আলোকিত মানুষ হয়ে সব শ্রেণী পেশার মানুষের কল্যাণে কাজ করে জগতে মহৎ মানুষের কাতারে ছেলের নাম সোনার হরফে লেখা হয়ে থাকবে এমন প্রত্যাশাই ছেলের প্রতি শ্রদ্ধাভাজন প্রিয় বাবার।
ছেলে তাঁর বাবার মতোই উদার, বন্ধুবৎসল, অতিথিপরায়ন এবং বর্হিমুখী স্বভাবের। এই অল্প বয়সেই মানুষের সাথে মিশে যেতে পারে এবং যে কাউকে আপন করে নেয়ার সম্মোহনী ক্ষমতা রাখে। ছেলে ইয়াসার ইসলাম ইশান তাঁর সেলিব্রেটি বাবা এবং নানার প্রগতিশীল রাজনৈতিক দর্শন এবং মুক্ত বুদ্ধির মানুষের চিন্তা চেতনা নিয়ে বড় হয়ে ভবিষ্যতে দেশ ও জাতি গঠনমূলক কাজে নিজেকে আত্মনিবেদন করবে– ছেলের প্রতি মমতাময়ী মায়ের এমনই প্রত্যাশা । ইশানের শুভ জন্ম দিনে আলোর পথযাত্রী পাঠাগার এর পক্ষ থেকে অনেক অনেক শুভ কামনা ও দোয়া রহিল।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD