1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুর কারারচর খাসমহাল এলাকায় জোরপূর্বক ভূমি দখলের অভিযোগ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ২৯০ পাঠক

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন –
রবিবার, ০১ ডিসেম্বর ২০১৯ :
নরসিংদীর শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নে কারারচর খাসমহাল এলাকায় জোড়পূর্বক ভূমি দখলের অভিযোগ পাওয়া গেছে। মৃত হযরত আলীর ছেলে মোহাম্মদ আলী জোরপূর্বক ভুমি দখল করে স্থাপনা তৈরির চেষ্টা করে যাচ্ছে। এতে যে কোন মুহূর্তে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করা হচ্ছে। এ প্রেক্ষাপটে গত ২৯ নভেম্বর ভূক্তভোগীরা শিবপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। প্রকৃত সত্য ঘটনা উদঘাটনপূর্বক তদন্ত করে এবং শান্তি-শৃঙ্খলা বজায় রেখে বিচারের আওতায় আনার জন্য আবেদন জানিয়েছেন অভিযোগকারি একই গ্রামের মৃত জামাল মিয়ার ছেলে আসিক।

অভিযোগের বিবরণে জানা যায়, বিবাদী মোহাম্মদ আলী ও তার তিন সন্ত্রাসী ছেলে মুমিন,আমিন ও নিরব গ্রামীণ শালিস দরবার তোয়াক্কা না করে জোরপূর্বক বাদীর দখলীয় সম্পত্তি উচ্ছেদ করতে কলাবাগানের প্রায় ৪০/৫০টি কলাগাছ কর্তন করে সীমানা প্রাচীর দেওয়ার চেষ্টা করে। অভিযোগকারি এতে বাধানিষেধ করলে বৃদ্ধা মাসহ তার পরিবারের লোকজনকে এলোপাথারি ভাবে মারধর করে গুরুতর আহত করে। এতে এলাকায় আরো উত্তেজনা বেড়ে যায়। এলাকায় সালিশ দরবারে ব্যর্থ হয়ে জানমালের নিরাপত্তায় থানা পুলিশের হস্তক্ষেপ কামনা করেন শিবপুর মডেল থানায় অভিযোগ করেন।থানায় অভিযোগ দায়ের করার পর হুমকি দামকি দিয়ে আসছে বলে জানান আসিক। অপরদিকে বিবাদী ১০/১২ বছর আগে ফুফুর কাছ থেকে ওয়ারিশ সম্পত্তি ক্রয় করে কোথায় ভোগদখল করছেন জানতেন না।
বিবাদী মোহাম্মদ আলী জানান, আমি আমার ফুফুর কাছ থেকে বিগত প্রায় ১০/১২ বছর আগে ওয়ারিশ সম্পত্তি ক্রয় করেছি এখনো আমি দখল পাইনি তাই জোড়পূর্বক দখল নিতে চাই।

এলাকাবাসী জানান, বাদীপক্ষ খুবনিরহ মানুষ তার বাবা কিছুদিন পূর্বে মারা গেছেন, আমাদের জানামতে উক্ত জমিতে মোহাম্মদ আলীর কোন অংশ ছিল বলে আমাদের আগে জানা ছিল না।
এবিষয়ে শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান জানান,এলাকার শান্তি-শৃঙ্খলার স্বার্থে উভয় পক্ষের সমঝোতার মাধ্যমে জায়গা জমি সীমানা নির্ধারণ করে কাজ করবে অন্যথায় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD