1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

যেসব চ্যানেলে দেখা যাবে বিপিএল

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
  • ২৫৪ পাঠক

স্পোর্টস ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯ :
আগামীকাল থেকে শুরু হচ্ছে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। গ্যালারি ছাড়াও দেশ ও দেশের বাইরে থেকে কোটি ক্রিকেট সমর্থক উপভোগ করতে পারবেন বিপিএলের মাঠের লড়াই। এবারের আসরেও যুক্ত হয়েছে ড্রোন, স্পাইডার ক্যামেরার মতো অত্যাধুনিক সব প্রযুক্তি। এমনটা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী।

তিনি বলেন, আমরা প্রোডাকশনের ব্যাপারে যথেষ্ট গুরুত্ব দিচ্ছি। আমরা চেষ্টা করি প্রযুক্তির দিক থেকে যতটা ভালো যেগুলো আছে সেগুলো এর মধ্যে আনা। আমরা নরমালি ড্রোন, স্পাইডার ক্যাম এগুলো ব্যাবহার করবো। তাতে হয়তো আপনারা স্পাইডার ক্যাম ব্যবহার দেখতে পারবেন এখানে। বাইরের ভেন্যুগুলো যেমন চট্টগ্রাম, সিলেটে আমরা ড্রোন ব্যবহার করবো।

বাংলাদেশে ২টি চ্যানেল মাছরাঙ্গা টেলিভিশন ও জিটিভি এবং র‍্যাবিটহোল বিডি ডটকম ছাড়াও প্রায় দশটা দেশের ৮টি চ্যানেলে সম্প্রচার হবে এবারের বিবিপিএল।

পার্শ্ববর্তী দেশ ভারত, আফগানিস্তান এবং পাকিস্তানের সমর্থকরা বিবিপিএল দেখতে পারবেন ফ্যানকোড, আরটিএ এবং জিও সুপারের মাধ্যমে। এশিয়ার বাইরেও পুরো দমে সম্প্রচারিত হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের এই বিশেষ আসর। ইংল্যান্ড এবং আয়ারল্যান্ডের দর্শকরা বিবিপিএল উপভোগ করতে পারবেন বিটি স্পোর্টসের মাধ্যমে।

ইতালির দর্শকদের বিবিপিএল দেখতে চোখ রাখতে হবে এলিভেনস্পোর্টস.ইটে। আমেরিকা এবং কানাডার দর্শকদের জন্য রয়েছে হটস্টার এবং অস্ট্রেলিয়ার দর্শকদের জন্য ফক্স স্পোর্টস।

সারা বিশ্বে র‍্যাবিটহোল বিডি ডটকম এর মাধ্যমে দেখা যাবে বঙ্গবন্ধু বিপিএল। সম্প্রচার নিয়ে সমস্যা না থাকলেও সম্প্রচারের মান নিয়ে প্রতিবারই থেকে যায় প্রশ্ন। তবে বিসিবি সিইও এবার আশ্বাস দিয়ে বলেন, এবার প্রোডাকশনের ব্যাপারে যথেষ্ট গুরুত্ব দিয়েছি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD