| ২৩শে জানুয়ারি, ২০২০ ইং | ১০ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৭শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী | বৃহস্পতিবার

শিবপুরের খলাপাড়া আহসানুল উলুম মাদরাসার ৩য় বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন –
শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ :
নরসিংদীর শিবপুর উপজেলার আয়ূবপুর ইউনিয়নের নোয়াদিয়া খলাপাড়া আহসানুল উলুম মাদরাসা ও এলাকাবাসীর উদ্যোগে ৩য় বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত। ১৩ ডিসেম্বর শুক্রবার সকালে ১ম অধিবেশন থেকে কোরআন তেলায়ত ও ইসলামিক বয়ানের মধ্য দিয়ে এ মাহফিলের কার্যক্রম শুরু হয়।
ইসলামপুর মাদ্রাসার মুহতামিম ও শায়খুল হাদীস হযরত মাওলানা আব্দুল মান্নানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল শিবপুর আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য ও নরসিংদী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব জহিরুল হক ভূইয়া মোহন। তিনি বিশেষ কাজ থাকার কারণে উপস্থিত হতে পারেননি। এসময় এমপি মহোদয়ের পক্ষে সালাম জানিয়ে উনার পিতা মাতার জন্য দোয়া চেয়েছেন মাহফিলের উদ্বোধক শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মাছিমপুর ইউনিয়ন পরিষদের সাবেক দুইবারের সফল চেয়ারম্যান মো. ফরহাদ আলম ভূঁঞা।

মাহফিলে বিশেষ অতিথি ছিলেন ইটাখোলা বাস-ট্রাক শ্রমিক কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক, বিশিষ্ট সমাজ সেবক ও দানবীর মো.হিরন প্রধান। এসময় স্থানিয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ সাংবাদিক শেখ মানিক উপস্থিত ছিলেন । ইসলামিক বয়ান চলে গভির রাত পর্যন্ত।
ওয়াজ মাহফিলের সার্বিক পরিচালনা করেন অত্র মাদ্রাসার সুযোগ্য মুহতামিম মুফতি মামুনুর রশীদ কাসেমী ও হাফেজ মাও. আকরাম হোসেন শিবপুরী।

Print Friendly, PDF & Email

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *