1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে বর্ণাঢ্য আয়োজনে মহান বিজয় দিবস উদযাপন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯
  • ১৬৯ পাঠক

মোমেন খান | নরসিংদী প্রতিদিন –
সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯ :
বিনম্র শ্রদ্ধা আর বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নরসিংদীর শিবপুরে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। ১৬ ডিসেম্বর সোমবার দিবসের প্রথম প্রহরে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা করা হয়।
পরে উপজেলার কলেজ গেইটে মুক্তিস্মারক ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন সংসদ সদস্য জহিরুল হক ভুইয়া মোহন, উপজেলা চেয়ারম্যান হারুনুর রশীদ খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা হুমায়ুন কবির, সহকারী কমিশনার ভূমি মুন মুন জাহান লিজা, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা আজিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভুইয়া রাখিল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া। পরবর্তীতে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, জাতীয় পার্টি, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা জানানো হয়।
সকাল ৮ টায় শিবপুর উপজেলা পরিষদ মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা হুমায়ুন কবির এর সভাপতিত্বে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন নরসিংদী জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও সংসদ সদস্য জহিরুল হক ভুইয়া মোহন, উপজেলা চেয়ারম্যান হারুনুর রশীদ খান, শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা আজিজুর রহমান।
পরে পুলিশ, ফায়ার সার্ভিস, আনসার-ভিডিপি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে কুঁচকাওয়াজ, শারীরিক কসরত ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়।
এ ছাড়াও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, মুক্তিযোদ্ধাদের স্মার্টকার্ড বিতরণ, উপজেলার বিভিন্ন স্থানে ক্রীড়া প্রতিযোগিতা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, প্রীতি ক্রিকেট ম্যাচ, মহিলাদের ক্রীড়া প্রতিযোগিতা, আলোচনা সভা, বিশেষ প্রার্থনা, হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন এর মধ্য দিয়ে শিবপুরে বিজয় দিবস উদযাপন করা হয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD